• Uncategorized

    বদলগাছী কোলা কলেজের পিয়ন ওয়াহেদুল চাকুরী না করলে ও ২৫ বছরের বেতন-ভাতা দিলেন অধ‍্যক্ষ

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২০ , ৮:২১:৪৭ প্রিন্ট সংস্করণ

    বদলগাছী কোলা কলেজের পিয়ন ওয়াহেদুল চাকুরী না করলে ও ২৫ বছরের বেতন-ভাতা দিলেন অধ‍্যক্ষ ।

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার কোলা আদর্শ কলেজের পিয়ন মোঃ ওয়াহিদুল ইসলাম লিটন ১৯৯৫ ইং সাল থেকে আজ পর্যন্ত খাতা কলমে চাকুরী করে।কিন্তু দুঃখের বিষয় ১৯৯৭সালে কলেজটি এমপি ও ভুক্ত হয়।

    সেই সাল থেকে পিয়ন ওয়াহেদুল  ইসলাম চাকুরী করেন  সময় মতো হাজিরা খাতায় স্বাক্ষর করেন মাঝে মধ্যে এসে। শিক্ষা প্রতিষ্ঠানের নিতীমালা তোয়াক্কা না করে উক্ত পিয়ন কে ২৫বছর যাবত বেতন ভাতা প্রদান করেছেন কলেজের অধ্যক্ষ আলহাজ আলাউদ্দিন।

    ম‍্যানিজিং কমিটির সদস্য হারুনুর রশিদ বলেছেন কিভাবে কি কারণে পিয়ন ওয়াহেদুল ইসলাম কে বেতন ভাতা প্রদান করেন কোলা বাসী জানতে পারে না।স্থানীয় এলাকাবাসী জানান কি কারণে অধ‍্যক্ষ পিয়নের পক্ষে ‌আমরা বুঝতে পারছি না।

    পিয়ন ওয়াহিদুল ইসলাম জানান আমি কলেজে জমি দিয়েছি ঐ জবাব অধ‍্যক্ষ‍্য স‍্যারকে দিব সাংবাদিকদের সঙ্গে নয়। কি গোপনীয়তা বজায় অধ্যক্ষ ও অফিস না করা পিয়নের মধ্যে। কলেজের সভাপতি ও  উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তাহির জানান সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    দীর্ঘ বছর চাকরি না করেই বেতন ভাতা প্রদান বিষয় টি শুনেছি অধ্যক্ষের বিরুদ্ধে। কলেজের সহকারী অধ্যাপক এরশাদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন অফিস না করা ঘটনা সঠিক পিয়নের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ