• Uncategorized

    পটুয়াখালীর বাউফলে ঘাতক  রাজিবের হাতে ছাত্রদল নেতা শাওন খুন।

      প্রতিনিধি ২৪ আগস্ট ২০২০ , ১২:৩৭:২৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রদল নেতা মোঃ শাওন খন্দকার (২৩) কে ছুরিকাঘাত করে হত্যা করেছে রাজিব রাজা (২৪) নামের এক ঘাতক। অভিযুক্ত  রাজিবকে এঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।

    অদ্য সোমবার (২৪ আগষ্ট-২০২০ ইং) বেলা ১১.০০ ঘটিকার সময় উপজেলার বিলবিলাস বাজারে এ ঘটনাটি ঘটে। নিহত শাওন খন্দকার টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের এম.এস.এস বিভাগের ছাত্র ছিলেন। এবং উপজেলা ছাত্রদলের সদস্য ছিলেন ꫰ তার বাবার নাম জাকির হোসেন সেন্টু খন্দকার  বলে জানাযায়।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যায় বিলবিলাস বাজারে মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিবের চোখে টর্স লাইটের আলো মারার ঘটনাকে কেন্দ্র করে শাওন ও রাজিবের মধ্যে কথা কাটাকাটি হয়। তখন রাজিব টর্স দিয়ে শাওনের মাথায় আঘাত করে। আজ সোমবার বেলা ১১ টার দিকে বিলবিলাস বাজারে চা খেতে ছিল শাওন। এ সময়ে রাজিবের সঙ্গে শাওনের সঙ্গে দেখা হলে ওই ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে আবার কথা কাটাকাটি হয় ।

    এক পর্যায়ে রাজীব শাওনের পেটে ও ঘারে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন।

    এছাড়া আরও জানা গেছে, খুনি রাজিব একজন দাগী আসামী ꫰ ঢাকাতে প্রবাসী খুনের আসামী ছিলেন তিনি ꫰ পরে আদালতের জামিনে এসে নিজ বাড়ি তথা বাউফলের মদনপুরা সন্ত্রাসী রাজত্ব কায়েম করে চলছেন বলে জানায়।

    এ ব্যপারে বাউফল থানার তদন্ত ওসি আল মামুনকে ঘটনার বিসয় জানতে চাইলে তিনি   প্রতিবেদককে বলেন, এঘটনায় খুনি রাজিবকে আটক করেছে পুলিশ এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ