• Uncategorized

    সুজানগর উপজেলার হাটখালি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুর রব সরদার করোনায় আক্রান্ত

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২০ , ১২:১৪:১১ প্রিন্ট সংস্করণ

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    পাবনা জেলা সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নের প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ সর্দার করণা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি সুজানগর উপজেলা যুব ও ক্রীড়া সম্পাদক পদে দীর্ঘদিনই দায়িত্বরত রয়েছেন।

    গত ২০ বেশ আগস্ট হঠাৎ ঠান্ডা মাথা ব্যথা ও জ্বর সহ কর্নার কয়েকটি উপসর্গ অনুভব করেন পরে তিনি ডাক্তারের পরামর্শ নিয়ে covid 19 পরীক্ষা করেন। পরীক্ষায় রেজাল্ট পজিটিভ আসলে তিনি দ্রুত ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন।

    বর্তমানে তিনি ঢাকা চিকিৎসারত রয়েছ তাহার পরিবার সূত্রে জানা যায় তিনি অক্সিজেন এর মাধ্যমে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন তবে এখনো তিনি অনেকটাই অসুস্থ। তিনি অক্সিজেন এর মাধ্যমে রয়েছেন। তার পরিবার সূত্রে আমাদেরকে আরো জানান তিনি মাঝে মাঝে শ্বাস-প্রশ্বাসের সমস্যা হচ্ছে এমন অবস্থায় ডাক্তারের সাথে কথা বলেছেন ডাক্তার বলেছেন তুমি এখন যে অবস্থায় আছেন তবে এখনও তিনি নিরাপদ নন আরো দু’একদিন গেলে হয়তো বোঝা যাবে।

    তবে তার পরিবার সূত্র বলেছেন তিনি দীর্ঘদিন আমলীগ পরিবারের সাথে রাজনীতি করেছেন সুখ দুঃখে আওয়ামী লীগের সাথে ছিলেন তার এই দুর্দিনে আওয়ামী লীগ এবং অত্র উপজেলার মানুষ তারজন্য দোয়া করতে বলেছেন যেন তিনি আবার সুস্থ হয়ে মানুষের মাঝে ফিরে এসে আবার আওয়ামী লীগের রাজনীতিতে গরীব দুঃখী মানুষের পাশে থাকতে পারেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ