• Uncategorized

    বকশীগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো আনন্দ র‍্যালীতে হামলা

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২০ , ৪:১৩:৪০ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ আসাদ-বকশিগঞ্জ প্রতিনিধিঃ

    ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড মন্ত্রীসভায় পাশ হয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা র‍্যালীতে হামলা। 

    ১৮ অক্টোবর রবিবার জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলা উপজেলা ছাত্রলীগ ও

    পৌর আওয়ামীলীগের সংর্ঘষে ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম জুমান তালুকদার ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক আগা সাইয়ুমসহ ৮-১০ আহত ছাত্রলীগের একজন গুরুতর অবস্থায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিরত আছেন। উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক সারা বাংলাদেশের ন্যায় বকশীগঞ্জ উপজেলায় ধর্ষণের সর্বোচ্চ মৃত্যুদণ্ড মন্ত্রিসভায় আইন পাশ হয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বকশীগঞ্জ উপজেলা উপজেলা ছাত্রলীগ আনন্দ শোভাযাত্রা ও আলোচনা আয়োজন করে যা উপজেলা আওয়ামীলীগেরও সমর্থন ছিলো।

    ১৮ অক্টোবর রবিবার মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে একটি র‌্যালী বের করে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও উপজেলা আওয়ামীলীগ র‍্যালীটি পৌরসভার পাটহাটি যাওয়ার পর পিছন থেকে হামলা করে পৌর আওয়ামীলীগ সে সময় বেশ কিছু নেতাকর্মী আহত। পরে পাল্টা হামলায় পৌর আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক আগা সাইয়ুমসহ বেশ কিছু নেতাকর্মী আহত হয়।

    ২য় দাফায় বাসস্ট্যান্ড এলাকায় আবার হামালার শিকার হয় ছাত্রলীগের র‍্যালীটি । পরে ৩য় দফায় মালীবাগ মোড়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে পুলিশ গিয়ে ঘটনায় নিয়ন্ত্রনে আনে। এ বিষয়ে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড মন্ত্রিসভায় পাশ হয়ায় বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ আনন্দ শোভাযাত্রা বের করেন কিন্তু পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আগা সাইয়ুম কিছু উশৃংখল দুষ্কৃতী লোক দিয়ে ছাত্রলীগের উপর হামলা করে যা উপজেলা আওয়ামীলীগ তীব্র প্রতিবাদ করছি আরো বলে, এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দলীয় ভাবে ব্যবস্থা নেয়া হবে। উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ছাত্রলীগের একটি আনন্দ শোভাযাত্রায় যারা হামলা চালিয়েছে তারা ধর্ষণের পক্ষে ? তা না হলে এমন হামলা করা হতো না।

    বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদার বলেন, কেনো এই হামলা ? কার নেতৃত্বে এই হামলা তা আপনারা দেখেছেন যারা মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার কথা অমান্য করে উপজেলা আওয়ামী লীগকে অমান্য করে তারা কেমন করে আওয়ামীলীগের নেতা হয় ? উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজীব বলেন, এত সুন্দর একটি প্রোগ্রামে যারা হামলা চালিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই এবং সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা আওয়ামী লীগকে অনুরোধ করছি।।

    বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ