• Uncategorized

    প্রেসক্লাবের নব- নির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলেন-ব্যারিস্টার জাকির আহাম্মদ  

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২০ , ৫:০৪:০৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি:

    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে শনিবার (৭ নভেম্বর ) সকাল ১১ টায় জেলার প্রেসক্লাবের নব- নির্বাচিত নেতৃবৃন্দকে সংবর্ধনা এবং উন্নয়ন তহবিলে ৫০ হাজার টাকা দিলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব- নির্বাচিত সকল নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলেন দেশের খ্যাতিমান টকশো ব্যক্তিত্ব এবং অনলাইন দৈনিক বার্তাসংস্থা আইএনবি’র চেয়ারম্যান ও প্রধান সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন “সাংবাদিকের কলম হউক সত্য ও ন্যায় প্রতিষ্ঠার হাতিয়ার” এ শ্লোগানকে প্রতিষ্ঠিত করতেই আমার আজকের এ ক্ষুদ্র প্রয়াস। দেশ ও জাতি গঠনে সংবাদকর্মীদের ভূমিকা অপরিসীম।

    ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল এলাকায় সন্ত্রাস ও মাদক নির্মূল এবং সামাজিক ব্যবস্থা উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে সকল সাংবাদিকদের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

    অনুষ্ঠানে নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে ফুলেল মালা ও সম্মাননা স্বারক ক্রেস্ট তোলে দেন ব্যারিস্টার জাকির আহাম্মদ। নব-নির্বাচিত সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজনের সঞ্চালনায় এবং রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি আচার্য, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু প্রমূখ।

    সকল বক্তারা বক্তব্যে ব্যারিস্টার আহাম্মদকে একজন মিডিয়াবান্ধব নেতা আখ্যায়িত করে এই সংবর্ধনা আয়োজন করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং নবীনগর এলাকায় তাঁর শিক্ষামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।প্রেসক্লাবের উন্নয়ন তহবিলে ৫০ হাজার টাকার নগদ চেক প্রদান করেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ