• Uncategorized

    চুয়াডাঙ্গা জেলার জীবননগর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড ও তিন নম্বর ওয়ার্ড এর মধ্যবর্তী রাস্তার কাজের

      প্রতিনিধি ৬ আগস্ট ২০২০ , ৫:১৭:২১ প্রিন্ট সংস্করণ

    মো,রাশেদুল  ইসলাম(রাশেদ)-চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

    জীবননগর পৌরসভা ২ নম্বর ওয়ার্ড ৩নম্বর ওয়ার্ডের রাস্তার কাজের  শুভ উদ্বোধন করলেন জীবননগর  পৌরসভার সুযোগ্য মেয়র মোঃ জাহাঙ্গীর আলম।

    জীবননগর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড এবং তিন নম্বর ওয়ার্ডের মধ্যবর্তী রাস্তা অর্থাৎ ইসলাম পুর মোড় থেকে নারায়নপুর মসজিদ পর্যন্ত টানা দুই কিলোমিটার রাস্তা ভাঙ্গা ছিল এবং এই রাস্তা দিয়ে চলাচল করতে মানুষ অনেক দুর্ভোগের শিকার হতেন এরই ধারাবাহিকতায় জীবননগর পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর আলম এর উদ্যোগে ইসলাম পুর মোড় হতে  নারায়ণপুর মসজিদ পর্যন্ত এই ভাঙ্গা রাস্তাটির পাকা করনের শুভ উদ্বোধন করেন আজ। যার ফলে এখানকার সাধারণ মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নে রূপ নিল।

    আর এ বিষয়ে  মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা জীবননগর পৌরসভা কে ডিজিটাল পৌরসভায় রূপান্তর করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

    এরই ধারাবাহিকতায় জীবননগর পৌরসভার অন্তর্গত দুই নম্বর ওয়ার্ড ও  তিন নম্বর ওয়ার্ডের মধ্যবর্তী রাস্তা ইসলামপুর মোর হতে নারায়ণপুর মসজিদ পর্যন্ত রাস্তাটির পাকাকরনের শুভ উদ্বোধন করি। সেই সাথে এখানকার মানুষের এই রাস্তাটি পাকা করন হলে অনেকাংশে কষ্ট  ও দুর্ভোগ কমবে বলে আমি আশা করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ