• রাজশাহী বিভাগ

    উল্লাপাড়ায় RAB-12 অভিযানে ২০ লাখ টাকার হেরোইনসহ ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

      প্রতিনিধি ১৫ মে ২০২৩ , ৮:৫৯:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

    এরই ধারাবাহিকতায় সোমবার (১৫মে/২৩ ইং) সকাল ১১টা ৪০ মিনিটে মারুফ হোসেন পিপিএম অধিনায়ক র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল উল্লাপাড়া থানার কৃষকগঞ্জ বাজারের চৌরাস্তা মোড়স্থ ইট বিছানো রাস্তার উপর অভিযান চালিয়ে

    রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বারইপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহেল রানা (৩৮) ও সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন ধুলাগাগড়াখালী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোশারফ হোসেন (৬০) কে ২০১গ্রাম হেরোইন যার আনুমানিক মূল্য ২০লক্ষ টাকাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের নিকট মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ১৭,৩৫৮ টাকা এবং ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ