• রাজশাহী বিভাগ

    বদলগাছীতে মসজিদ কে কেদ্র করে কলহ একজনের মৃত্যু আটক এক

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২২ , ৩:৫০:৪৮ প্রিন্ট সংস্করণ

    জানা যায় বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের মিঠাপুর পুকুর পাড় গ্রামের মসজিদের পেশাব খানা তৈরী করা নিয়ে কথা কাটা কাটি চলছিল একই গ্রামের মোঃ আবদুল মন্ডলের সঙ্গে মৃত্যু আকবর আলী পাটোয়ারীর সঙ্গে নামাজ শেষে। কথা কাটা কাটির এক পযার্য়ে আবদুল হোসেন রাগান্বিত হয়ে আকবর আলী পাটোয়ারী ৫৬ কে গলা টিপে ধরে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে আকবর আলী। সঙ্গে সঙ্গে তার প্রতিবেশি মসজিদের সামনে বাড়ির সাহেরা খাতুন চিতকার দিলে গ্রামের লোকজন ছুটে আসে।

    এবং মাটিতে পড়ে থাকা অবস্থায় আকবর আলী পাটোয়ারী কে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। মাথায় পানি দেওয়ার সময় বুঝতে পারে আকবর আলী পাটোয়ারীর মৃত্যু হয়েছে। সঙ্গে সঙ্গে থানায় খবর দিলে পুলিশ ঘটনার স্থল থেকে আসামি আবদুল হোসেন ৫২কে আটক করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী জানান আকবর আলী পাটোয়ারী অসুস্থ লোক ছিল তাকে ঐভাবে গলা ধরে ধাক্কা দেওয়া অপরাধ। পুলিশ মৃত্যু আকবর আলী পাটোয়ারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

    মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ হোসেন বলেন আকবর আলী পাটোয়ারী অসুস্থ লোক ছিল তাকে ঐভাবে গলা ধরে ধাক্কা দেওয়া অপরাধ করেছে। মেম্বার হারুন রশীদ বলেন আকবর আলী পাটোয়ারী অসুস্থ লোক ছিল জেনে শুনে গায়ে হাত দিয়ে ধাক্কা দেওয়ায়৷ অপরাধ করেছে। এবিষয়ে থানায় মৃত্যু আকবর আলী পাটোয়ারীর ছেলে রাজু বাদী হয়ে মামলা করার চেষ্টা অব্যাহত আছে বলে থানা সুএে জানা যায়। তবে এরিপোট লেখা পরযন্ত কোন মামলা হয়নি বলে ও জানা গেছে। বিষয় টি এলাকায় তোলপাড় চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ