• খুলনা বিভাগ

    লোহাগড়ায় ৩২ প্রহর ব্যাপী মহানামযজ্ঞ

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২৪ , ৪:৪৮:১৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    অশান্ত পৃথিবীর অশনি সংকেত শংকিত করে তুলেছে সবাইকে, হিংসা-বিদ্বেষ আর সংঘাতের প্রতিচ্ছবি সর্বত্রই। অধর্ম আর কুসংস্কারের অনিশ্চিত অন্ধকারে নিমজ্জিত আমাদের বর্তমান ও ভবিষ্যত। তাই যন্ত্রণাক্লিষ্ট ও অসহায় মানুষকে উদ্ধারকল্পে মুক্তির দূতরূপে আবির্ভূত হয়ে মহাবতার শ্রী শ্রী গৌর সুন্দর লীলাচ্ছলে বিলিয়েছেন শান্তি ও মুক্তির মহামন্ত্র। আর সেই মহামন্ত্র সর্বত্র ছড়িয়ে দেওয়ার অভিপ্রায়ে নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের কাঞ্চনপুর বিশ্ব সুখ হরি রাধা গোবিন্দ সেবাশ্রম প্রাঙ্গণে ৩২ প্রহর ব্যাপী শুরু হয়েছে মহানামযজ্ঞ ও গৌর কীর্তন অনুষ্ঠান।

    রবিবার ( ২৪ মার্চ) সন্ধ্যায় শুভ অধিবাস ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয়েছে ৩২ প্রহর ব্যাপী অখণ্ড মহানামযজ্ঞানুষ্ঠান। মহানামযজ্ঞ অনুষ্ঠানের সেবাইত শ্রী শ্যামসুন্দর গোস্বামীর সভাপতিত্বে শুভ অধিবাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানামযজ্ঞ অনুষ্ঠানের আহ্বায়ক প্রশান্ত ঘোষ, ইউপি সদস্য সমীর ঘোষ, অলোক পান্ডে, উত্তম সাহা, বিধান রায় প্রমূখ।

    আগামী শুক্রবার (২৯ মার্চ) ভোরে কৃষ্ণভঙ্গ, নগর কীর্তন, শ্রী শ্রী মহাপ্রভূর ভোগরাগ অন্তে মহাপ্রসাদ বিতরণ এবং সন্ধ্যায় নড়াইলের অশোক সম্প্রদায় গৌর কীর্তন পরিবেশনার মধ্য দিয়ে শেষ হবে ৩২ প্রহর ব্যাপী মহানামযজ্ঞানুষ্ঠান। মহানামযজ্ঞানুষ্ঠান উপলক্ষে কাঞ্চনপুর বিশ্ব সুখ হরি রাধা গোবিন্দ সেবাশ্রম প্রাঙ্গণসহ আশেপাশের এলাকাজুড়ে হরেক রকম পণ্যের পসরা সাজিয়ে বসেছে দোকানীরা। মহানামযজ্ঞ উপলক্ষে শত শত ভক্ত-অনুরাগীদের উপস্থিতিতে উৎসব মুখর হয়ে পড়েছে কাঞ্চনপুর বিশ্ব সুখ হরি রাধা গোবিন্দ সেবাশ্রম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ