• ধর্ম

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৩:৪৩:২৮ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ মুসলিম লীগের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি জনাব আব্দুল আজিজ হাওলাদার-এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ ৩ সেপ্টেম্বর ২০২২ শনিবার, বিকেলে দলের পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

    এসময় দেশের চলমান রাজনৈতিক সঙ্কট ও সম-সাময়িক রাজনীতি নিয়ে আলোচনা হয় এবং ভবিষ্যত করণীয় নিয়ে মতবিনিময় হয়। মতবিনিময়কালে আন্তরিকতাপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়। এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও মুহাম্মদ আমিনুল ইসলাম, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব আব্দুর রহমানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

    বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহ সভাপতি এডভোকেট আফতাব হোসেন মোল্লা, নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব কাজী এ এ কাফি, সাংগঠনিক সম্পাদক খান আসাদ ও প্রচার সম্পাদক শেখ এ সবুর প্রমূখ।

    মুসলিম লীগ নেতৃবৃন্দ জাতীয় সঙ্কট নিরসনে ইসলামী আন্দোলন বাংলাদেশকে বলিষ্ঠ উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। দেশের স্বার্থে ইসলামী আন্দোলন তথা পীর সাহেব চরমোনাই’র যেকোন গঠনমূলক উদ্যোগে মুসলিম লীগ সাড়া দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

    ইসলামী আন্দোলনের মহাসচিব মুসলমি লীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামীতে ক্ষমতাপ্রেমিকদের বিরুদ্ধে ইসলাম ও দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ

    সংসদ নির্বাচনে প্রার্থী হতে দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ

    রাজশাহীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠিত

    ৯২% মুসলমানের দেশে মদ পান করার অনুমতি বরদাশত করা হবেনা মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম

    দৈনিক অালোকিত ৭১ সংবাদ এর সম্পাদক ও প্রকাশক লেখক ও কবি শিহাব অাহম্মেদ প্রাং

    পটুয়াখালীর গলাচিপায় র‍্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

    জাতীয় সাংবাদিক সংস্থা সিলেটের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দিলুর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংস্থার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।