• রাজশাহী বিভাগ

    রাজশাহীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঈদ পূর্ণমিলনি অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩১ মে ২০২২ , ৫:০৬:৪০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক:

    রাজশাহীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঈদ পূর্ণমিলনি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আজ সকাল ১১ টায় পদ্মা গার্ডেনের ডুলিবিবি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজশাহী জেলার সভাপতি হযরত মাওলানা হোসাইন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হযরত মাওলানা মোহাঃ আঃ হক আজাদ।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ধর্মীয় দিক ও সামাজিক দিকেও মানুষের আস্থা অর্জন করতে হবে তবেই সাধারণ জনগণ আলেমদের নির্বাচনে ভোট দেবে। সাধারণ জনগণের মন জয় করে আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। যে যার সাধ্য মতো অবস্থান থেকে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য কাজ করে যেতে হবে। আর তাতেই আমাদের সফলতা বাস্তবায়ন করা সম্ভব। তিনি আরো বলেন মানুষ মৃত্যুর সময় জানাযায় আমাদের প্রয়োজন প্রত্যেক ওয়াক্তে নামাজ এর জন্য আমাদের প্রয়োজন শুধু এ কাজ করলেই হবেনা সামাজিক দায়িত্ববোধ থেকে সামর্থ্য অনুযায়ী সবার কাছে বিশ্বাস অর্জন করতে হবে।

    ইহকাল পরকালের কথা ভেবে মা বোনদের ইসলামি শরিয়াতে চলা ফেরার জন্য ইসলামী অনুশাসন মেনে চলার জন্য বুঝাতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ বেলায়েত হোসেন সংগঠনটিকে আরও শক্তিশালী করার জন্য নানান দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটির দুই ভাগে ভাগ করা হয় প্রথমার্ধে সংগঠনটি উর্দ্ধতন নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।দ্বিতীয় অধিবেশনে ঢাকা থেকে আগত ও স্থানীয় সংগীত শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

    আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজশাহী জেলার সহ-সভাপতি ফয়সাল হোসেন মনি, সাধারণ সম্পাদক তারিফ উদ্দীন, ইসলামী শ্রমিক আন্দোলন রাজশাহী জেলা সভাপতি শফিকুল ইসলাম , ইসলামী যুব আন্দোলন রাজশাহী জেলা সভাপতি হাফেজ মাওলানা মুরশিদ আলম,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ রাজশাহী মহানগর সভাপতি ইসাহাক সহ স্থানীয় বিভিন্ন মাদ্রাসায় অধ্যায়নরত শিক্ষার্থীবৃন্দ। পরিশেষে দেশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ