• খুলনা বিভাগ

    আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে চাই-মাশরাফি

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২৩ , ১১:৪৪:১৬ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে চাই-মাশরাফি।বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়য়ক সম্পাদক ও নড়াইল-২ আসনে আওয়ামীলীগেত মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে চাই। ৭ জানুয়ারির পরে আপনারা আমার কাছে যা যা চাইবেন, আমি দেওয়ার চেষ্টা করবো। সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১০ টায় লোহাগড়া উপজেলার মোল্যার মাঠে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও লোহাগড়া ডক্টরস স্পেশালাইজড হসপিটালের যৌথ উদ্যোগে ম্যাশ ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্টানে এসব কথা বলেন মাশরাফি।

    উদ্বোধন অনুষ্টানে মাশরাফি বলেন, আপনারা আমাকে বিশ্বাস করেন, আমি মন থেকে বলছি গত ৫ বছরে আমার কর্মে কোনো গাফিলতি করিনি। আমার সর্বোচ্চটুকু ঢেলে দিয়েছি। করোনার কারণে ২ বছর কাজ করার সুযোগ পাইনি। যতটুক সম্ভব হয়েছে, সাধ্যমতো চেষ্টা করেছি। তিনি আরো বলেন, আগামী ৭ জানুয়ারি আপনারা যদি নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন। গতবার যা ছিল তার থেকে কাজের স্পৃহা বেড়ে যাবে। আপনারা কেন্দ্রে যেয়ে আপনাদের মূল্যবান ভোটটি দেবেন।

    আপনারা যদি মনে করেন মাশরাফীকে ভোট দেওয়ার মতো, তাহলে দেবেন না হলে দেবেন না। এ সময় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান, খুলনা মেডিকেল কলেজ, নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন বিশেষজ্ঞ ডাক্তার উপস্থিত ছিলেন। দিনব্যাপী কয়েক হাজার রোগীকে ফ্রি চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ করা হবে বলে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ