• Uncategorized

    আমিনপুরে দস্যুতা মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র ও কার্তুজ উদ্ধার

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২২ , ১০:৩৬:২১ প্রিন্ট সংস্করণ

    আলমগীর হুসাইন অর্থঃ

    আমিনপুর থানার আলোচিত দস্যুতা মামলার ( যার নং-৩০, পেনাল কোড-৩৯৪, মামলার তারিখ -২৮-১০-২০২২) এজাহার নামীও আসামি কুরবান শেখ,পিতা- দিরাজ শেখ, সাং – চন্ডিপুর কে গ্রেপ্তার করেছে আমিনপুর থানা পুলিশ। শনিবার (১০ ডিসেম্বর) স্থানীয় সময় বিকাল ৫ঃ২০ মিনিটে খৈল্লার মোড় বাজারের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন আমিনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও দস্যুতা মামলার তদন্ত কর্মকর্তা এমরান মাহমুদ তুহিন।

    সাংবাদিকদের তিনি জানান, গ্রেপ্তার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছ গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। তার দেওয়া তথ্য অনুযায়ী রবিবার (১১ ডিসেম্বর) রাত ১২ঃ৪০ মিনিটে চন্ডিপুর গ্রামাস্থ্য তার নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে এলাকাবাসীর উপস্থিতিতে একটি ওয়ান সুট্যার গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

    এ রকম একজন ভয়ংকর দস্যুকে গ্রেপ্তার করতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেন আমিনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এমরান মাহমুদ তুহিন। সেই সাথে তিনি গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার অভিযানে সহযোগিতাকারী সকল পুলিশ সদস্য কে ধন্যবাদ প্রদান করেন। এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, আমিনপুর থানা ও সাগরকান্দী পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ও সদস্যদের প্রচেষ্টায় একজন দস্যুকে গ্রেপ্তার ও তার দেওয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধার পুর্বক তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ