• Uncategorized

    আজও শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে গেল ফেরি-বিজিবির টহলের পরেও ঘাটে আসছে মানুষ

      প্রতিনিধি ৯ মে ২০২১ , ১২:৩৪:৫৬ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম-মাইজভান্ডারি (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

    শত বিধিনিষেধের পরও আজকেও শিমুলিয়া ঘাট থেকে বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে ‘ফরিদপুর ‘ও শাহ পরান নামে ২টি ফেরি বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যেতে দেখা গেছে।বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাট এর ব্যবস্থাপক (বাণিজ্য) মোহাম্মদ ফয়সাল জানান, সকাল ঠিক আটটার দিকে কয়েকটি অ্যাম্বুলেন্স এবং কিছু যাত্রী নিয়ে শিমুলিয়া ঘাট থেকে।

    বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে একটি ফেরিটি ছেড়ে গেছে। ফেরিতে যাত্রী উঠতে করতে বাধা দিলেও জোর করে তারা ফেরিতে উঠে পড়ে।এদিকে সকাল থেকে শিমুলিয়া ঘাট এলাকায় টহল শুরু করেছে বিজিবি সদস্যরা। শিমুলিয়া ঘাটকে কেন্দ্র করে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

    অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর ও লৌহজং সার্কেল আসাদুজ্জামান জানান , দুই প্লাটুন বিজিবি মধ্যে এক প্লাটুন বিজিবি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ধলেশ্বরী মোড় এলাকায় অবস্থান নিয়েছেন। অনেক আগ থেকেই শিমুলিয়া ঘাটগামী যাত্রীদের ফিরিয়ে দেওয়া হচ্ছে। আরেক প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে শিমুলিয়া মোড় এলাকায়।

    তবে সরেজমিনে গিয়ে দেখা যায়, বিজিবি সদস্যদের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন কৌশলে যাত্রীরা ঢুকে পড়েছেন শিমুলিয়া ঘাট এলাকায়। এত করাকরির পরেও শিমুলিয়া ঘাট এর কয়েক হাজার যাত্রীকে ঘাট পারাপারের অপেক্ষায় থাকে দেখা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ