• Uncategorized

    অনিয়মের কারণে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ কর্মচারী শোকজ

      প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ১:১৭:৩৬ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টার

    নওগাঁ জেলা দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্স মেন্ট অভিযান পরিচালনা কালে স্টক লেজারে অনিয়ম ও নির্ধারিত সময়ে অফিসে না আসায় পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ কর্মচারীকে শোকজ করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. খালিদ সাইফুল্লাহ।

    ২৬ ফেব্রুয়ারি (রোববার) নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ শোকজ করেছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধান কার্যালয়ের জনসংযোগ দপ্তর সূত্রে সোমবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে। শোকজ প্রাপ্ত কর্মচারীরা হলেন মেডিকেল টেকনোলজিষ্ট (রেডিও গ্রাফার) বেদারুল ইসলাম,( ডেন্টাল) জারজীস রহমান, ফার্মাসিস্ট সৈয়ুবুর রহমান, ষ্টোর কিপার সাইফুদ্দিন।

    সূত্র জানায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পত্নীতলা, নওগাঁর কর্মচারীদের বিরুদ্ধে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগসাজসে ঠিকাদারি প্রতিষ্ঠানের নিকট হতে ওষুধ না কিনে বাহিরের কম দামি ওষুধ কিনে অতিরিক্ত মূল্য দেখিয়ে ভাউচার সৃজনপূর্বক সরকারি অর্থ আত্মসাৎ ও অন্যান্য অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয়, নওগাঁ হতে এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। এনফোর্সমেন্ট টিম সংশ্লিষ্ট রেকর্ডপত্র পর্যালোচনা করে। পর্যালোচনান্তে অভিযোগের সত্যতা নেই বলে টিমের কাছে প্রতীয়মান হয়। তবে অভিযানকালে ওষুধ প্রাপ্তির পর সঠিকভবে স্টক লেজারে না উঠানো ও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নির্ধারিত সময়ের আগে অফিস ত্যাগ করার জন্য ফার্মাসিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওগ্রাফার), মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল) কে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উপরোল্লিখিত কারণে শোকজ করেন।এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোঃ খালিদ সাইফুল্লাহ শোকজের বিষয়ে আমাদের সময় ডটকমকে সত্যতা নিশ্চিত করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ