• Uncategorized

    সুজানগরে আওয়ামী যুবলীগের সাবেক নেতার মৃত্যুতে শোক জানিয়েছেন সুজানগর উপজেলা আওয়ামী লীগ পরিবার।

      প্রতিনিধি ২১ আগস্ট ২০২০ , ৫:২১:১৯ প্রিন্ট সংস্করণ

     

     

     

    রেজাউল করিম রুবেলঃ

    পাবনা জেলার সুজানগর উপজেলা সাবেক যুবলীগের সভাপতি আবদুর রাশেদ খান মারা গিয়েছেন (৫৭) তাহার মৃত্যুতে সুজানগর উপজেলার শোকের ছায়া নেমে এসেছে।

    আজ দুপুর আনুমানিক দুইটার সময় কাশিনাথপুর একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার মৃত্যুতে পাবনা ২ মাননীয় মাননীয় সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন উজ্জামান শাহিন মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

    উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান বলেন আবদুর রাশেদ এর মৃত্যুতে আমরা সুজানগর উপজেলার একজন আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কে হারালাম। শোক বার্তা জানিয়েছেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওহাব , বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য জনাব কামরুজ্জামান উজ্জল রানীনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি এজিএম তৌহিদুল ইসলাম পীযূষ । তাহার মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহি রেখে গেছেন আব্দুর রশিদ।

    তাহার বাড়ি সুজানগর উপজেলার আড়ানী নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নাখারাজ গ্রামে। আব্দুর রশিদ রাজনীতি থাকাকালীন জীবদ্দশায় তিনি ছাত্রলীগের রাজনীতিতে রাজনীতি করেন পরবর্তীতে রানীনগর ইউনিয়ন এর যুবলীগের দায়িত্বে ছিলেন শেষ পর্যন্ত তিনি সুজানগর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। আগামীকাল ২২ আগস্ট সকাল ১০টায় তাহার নিজ বাসভবনে তার জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ