• গণমাধ্যম

    আজ সাংবাদিক লিখন হোসেনের জন্মদিন

      প্রতিনিধি ২০ মার্চ ২০২৩ , ১২:২৮:২৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি:

    আজ সাংবাদিক লিখন হোসেনের জন্মদিন। বর্তমান সময়ে সংবাদ রিপোর্টিং এ ক্যাম্পাস ও ক্যাম্পাসের গন্ডি পেরিয়ে সারাদেশে জনপ্রিয় এবং সুপরিচিত হিসেবে পরিচিত মো: লিখন হোসেন । তিনি আজকের এই দিনে জন্মগ্রহণ করেন। এই বিশেষ দিনে সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত লিখন হোসেন ।

    আজকের এই জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছে, সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) সকল সদস্যবৃন্দ, বিভিন্ন জাতীয় প্রত্রিকার প্রতিনিধি, প্রথম সারির অনলাইন গণমাধ্যম, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রেস ক্লাব। বিশেষ শুভেচ্ছা বার্তা জানিয়েছে, সোকসাস’র সভাপতি ইয়াসিন মোল্লা, সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম।

    এছাড়াও বিশেষ শুভেচ্ছা জানিয়েছে ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দরা, সোহরাওয়ার্দী কলেজস্থ সকল ছাত্র সংগঠন সহ 7 College News পেজের অ্যাডমিন প্যানেলের সদস্যবৃন্দরা।

    অতিথী পরায়ণ, সদা হাস্যোজ্জল, চিরসবুজ, ইশ্বনীয় বিনয় এবং কর্মদক্ষতার কারনে তিনি ক্যাম্পাস সাংবাদিকতায় অনেকের কাছেই আইডলে পরিনত হয়েছেন। বিশেষ করে তরুণ প্রজন্ম তিনি রুচিশীল ও আধুনিক মনস্ক মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে ব্যাপক জনপ্রিয় তিনি।

    উল্লেখ্য, বর্তমানে লিখন হোসেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক । তিনি প্রথম সারির জাতীয় সংবাদ পত্র দৈনিক ভোরের ডাক পত্রিকার সোহরাওয়ার্দী কলেজ প্রতিনিধি, দৈনিক আমার সময় পত্রিকার সাবেক রিপোর্টার, প্রথম সারির অনলাইন গণমাধ্যম রাজধানী টাইমসের ক্যাম্পাস প্রতিনিধি, সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় অনলাইন পেজ 7 College News এর এডিটর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ