• রংপুর বিভাগ

    রংপুর সিটি নির্বাচনে ইভিএমে নানা অভিযোগ নিয়ে আরজানা সালেকের সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ১:২৫:১৯ প্রিন্ট সংস্করণ

    আল শাহরিয়ার জিম-ভ্রাম্যমাণ প্রতিনিধি:

    ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন চশমা প্রতীক নিয়ে সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী আরজানা সালেক। ৩১ ডিসেম্বর বেলা সাড়ে ১২টায় আরসিসি আই স্কুল মোড়ে সহস্রাধিক মানুষের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আরজানা সালেক।

    তিনি তাঁর বক্তব্যে অভিযোগ করে বলেন, ইভিএম মেশিনের বার বার ক্রটির কারনে ভোট গ্রহন বন্ধ করা,ইভিএম মেশিনে ভোট গ্রহনে ধীঁরগতি,কোথাও কোথাও ইভিএম মেশিনে চশমা মার্কার অস্বচ্ছ ছবি, ভোটারগনের আঙ্গুলের ছাপ না উঠা, বিপুল সংখ্যক ভোটারগন ভাট দিতে না পেরে ভোট কেন্দ্র থেকে চলে যাওয়া ছাড়াও বিভিন্ন ভোট কেন্দ্রের সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার গন কে বার বার মৌখিক ভাবে অভিযোগ করার পরও কোন সুষ্ঠ সমাধান না পাওয়া।

    ভোট গ্রহন চলাকালে অনেক কেন্দ্র থেকে চশমা মার্কার পোলিং নএজেন্ট বের করে দেয়া। ভোট গ্রহন শেষে প্রিজাইডিং অফিসার কতৃক স্বাক্ষরিত ফলাফল সীট প্রদান না করা। ঘোষিত ফলাফল পত্রে পালিং এজন্টর স্বাক্ষর না নেয়া,ফলাফল সীট কাটা কাটি করা, শুধু প্রিজাইডিং অফিসারের একক স্বাক্ষরে ফলাফল পত্রের ফলাফল ঘোষনা করা। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ২৩ ২৪ ও ২৫ নং ওয়ার্ডের নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল প্রত্যাখান করে পুনরায় নির্বাচন অনুষ্ঠানের দাবী জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ