• রাজশাহী বিভাগ

    শরৎ ৭১ বগুড়া জেলা শাখার আগামী ছয় মাসের কমিটি অনুমোদন

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ৯:৩২:২২ প্রিন্ট সংস্করণ

    সৈয়দ মাহামুদ শাওন-নিজস্ব প্রতিনিধি:

    মানবিক সংগঠন শরৎ৭১ এর সারাদেশব্যপি সুদুরপ্রসারি সম্প্রসারনের জন্য অঞ্চলে অঞ্চলে কমিটি গঠনের সুষ্ঠু কার্যক্রম চলমান। ইতোমধ্যে সংগঠনটি বগুড়া জেলার জন্য তাদের কমিটি আত্নপ্রকাশ করেছে।

    বগুড়া জেলা শাখার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান। এমন একটি গুরু দায়িত্ব লাভ করে নিজের অভিমত প্রকাশ করতে গিয়ে বলেন-অসহায়,দুস্থ মানুষের পাশে থেকে তাদেরকে নতুন দিনের স্বপ্ন দেখানোর স্বদিচ্ছা ছিল বহু বছরের পুরনো স্বপ্ন।আজ তা বাস্তবে রূপ নিতে চলছে। শরৎ৭১ এর হাত ধরেই আমার ইচ্ছা+স্বপ্ন দুইই পূর্ণতা পেতে শুরু করছে,আলহামদুলিল্লাহ। তারপর তিনি সংগঠনটির জন্য আন্তরিক শুভকামনা ও মোবারক বাদ জানান।

    এছাড়াও সংগঠনটির নব নির্বাচত সাধারন সম্পাদক আতিকুর রহমান তার নিজের বিবৃতি তুলে ধরতে গিয়ে বলেন- আমার অনেক দিনের ইচ্ছা ছিল কোনো একটা সেচ্ছাসেবী সংগঠনের সাথে কাজ করব পিছিয়ে পরা মানুষদের নিয়ে। তা আজ পূরণ হতে যাচ্ছে শরৎ ৭১ এর মাধ্যমে। এই বলে তিনি মানবিক সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং কমিটির সকলের সহোগীতা কামনা করেছেন।

    পরিশেষে সংগঠনটির প্রতিষ্ঠাতা মেহেদী হাসান বলেন শরৎ৭১ যে ১৫ টি মহৎ লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে তা সারা দেশ ব্যাপী ছড়িয়ে দেওয়ার অংশ হিসেবে উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র বগুড়া জেলা শাখার কমিটি ঘোষণা করতে পেরে সংগঠনটি আরো একধাপ এগিয়ে গেল। এই ধারাবাহিকতা বজায় রেখে সারা বাংলাদেশে কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটির মানবিক কার্যক্রম বেগবান হবে এমন আশাবাদ ব্যক্ত করে নিজের তাৎপর্যময় মতামত উপস্থাপন করেন মানবিক সংগঠনটির প্রতিষ্ঠাতা মেহেদী হাসান।

    উক্ত কমেটিতে সভাপতি: মেহেদী হাসান,সিনিয়র সহ সভাপতি ; রোমানিয়া আল রেসানিয়া, সহ সভাপতি ঃমোঃ আব্দুল মোমেন,সহ সভাপতি মোঃ ফজলে রাব্বি, সাধারন সম্পাদক মোঃ আতিকুর রাহমান,যুগ্মসাধারণ সম্পাদক শামীমা আক্তার, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু হানিফ, সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আলম, গবেষণা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল ইসলাম পান্না, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মুস্তাকিম মাহমুদ, অর্থ বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, কার্যনির্বাহী সদস্য সুমন গোস্বামী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ