• Uncategorized

    পাবনা জেলা কার ও মাইক্রোবাস শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২১ , ৪:২২:২৭ প্রিন্ট সংস্করণ

    আলাউদ্দিন আদম-স্টাফ রিপোর্টার পাবনা:

    জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার অন্তর্ভুক্ত পাবনা জেলা কার ও মাইক্রোবাস শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা কার ও মাইক্রোবাস শ্রমিক লীগ আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী। প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
    বক্তব্য কালে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সবাই আদির্শিত হতে হবে। কারন বঙ্গবন্ধু মানে স্বাধীন বাংলাদেশ। তিনি আরো বলেন, যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে তারা কখনো রাজনীতি করে অর্থ উপার্জনের কথা ভাবে না।
    অনুষ্ঠানে জেলা কার ও মাইক্রোবাস শ্রমিক লীগ’র আহ্বায়ক মতিউর রহমান মতিন’র সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক মনিরুল ইসলাম মিলনের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক প্রদীপ সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সহ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ,সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন, যুগ্ন সাধারন সম্পাদক আলমগীর হোসেন আলম,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান দোলন, সাংগঠনিক সম্পাদক হ্যারিক হোসেন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ শেখ, দপ্তর সম্পাদক রুহুল আমিন প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি সহ সকল উপজেলা কার ও মাইক্রোবাস শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে জেলা কার ও মাইক্রোবাস শ্রমিক লীগ’র সভাপতি করা হয় মতিউর রহমান মতিন, সাধারন সম্পাদক জয়নাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রিপন সহ ৪১ সদস্যের জেলা কমিটির ঘোষনা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ