• সারাদেশ

    বিশ্ব ভালোবাসা দিবসে যুবকদের ব্যতিক্রমি আয়োজন

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:২০:৩৮ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    মঙ্গলবার কুষ্টিয়া শহরের পাশে অবস্থিত গড়াই নদীতে স্হাপিত “শহীদ শেখ রাসেল সেতু”র নিচে বাঁধে -সচেতন এলাকাবাসী ও ছাত্র সমাজ,নামে সংগঠনের ব্যানারে কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের একটি টিম লিফলেট বিতরণ ও যুবক-যুবতীদের সচেতন করন দাওয়াতী কার্যক্রম পরিচালনা করেন।
    ১৪ ফেব্রুয়ারির এই দিনে যখন যুবক- যুবতীরা ভালোবাসা ও ফাগুন উদযাপনের নামে নিজেদেরকে জিনা নামক ব্যভিচারে লিপ্ত হতে দেখা যায় ঠিক তখনই এক ঝাঁক যুবক, যুবক- যুবতীদেরকে সচেতন করার জন্য ব্যাপকভাবে দাওয়াতি কার্যক্রম ও সচেতন মূলক লিফলেট বিতরণ করেন।

    সরেজমিনে জমিনে গিয়ে দেখা যায়, সচেতন যুবকরা কিছু যুবকদেরকে একত্র করে তাদেরকে ভালবাসার এই নোংরামি জাল থেকে বেরিয়ে আসার জন্য আহবান করছে তারা বলছেন, মিডিয়া সেলিব্রিটিরা আমাদেরকে ভালোবাসা শেখায় আমরাও তাদের শেখানো ভালবাসায় আপ্লুত হয়ে নিজেদের জিনায় শপে দিচ্ছি,অথচ মিডিয়া সেলিব্রিটিদের নিজেদের জীবনেই ভালোবাসা নেই, তারা নিজেরাই অশান্তি,ঘৃণা আর বিচ্ছেদের সাগরে হাবুডুবু খাচ্ছে।

    তারা আরো বলেন,যে ভালোবাসা আমাদেরকে আত্মহত্যা পর্যন্ত নিয়ে যেতে বাধ্য করে সেটা কখনো ভালোবাসা হতে পারে না, যে সম্পর্কের কারণে হতাশা, অস্থিরতা,লেখাপড়ায় মনোযোগ নষ্ট, পরিবারের সাথে সম্পর্কের অবনতি, মাদক,ধর্ষণ, ব্ল্যাকমেল ইত্যাদি শিখায় সেটা কিভাবে ভালোবাসা হয়?যে ভালবাসার কারণে আল্লাহ অবাধ্য হন, তার মাধ্যমে কখনো শান্তি আসতে পারে না।

    এটা কেমন ভালোবাসা?যে ভালোবাসা তোমার প্রিয় মানুষটিকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে, যাকে তুমি এতটা ভালোবাসো কি করে তাকে দিনের পর দিন গুনাহ করিয়ে নিচ্ছো? এটা কেমন ভালোবাসা? তারা আরো বলেন হে বন্ধু,তুমি যে কাজটি একটি বোনের সাথে করছো,সে কাজটি যদি আরেকটি ছেলে তোমার সামনে তোমার বোনের সাথে করতো তাহলে তুমি কি সহ্য করতে পারতে?

    এ কাজ করতে কি তোমার বুক কেঁপে ওঠে না?তোমার ভিতরে কি অনুশোচনা জাগে না? হে বন্ধু জাহান্নামের পথ থেকে ফিরে আসো, ভালবাসার এ অশ্লীলতাকে না বল। দৃষ্টি হেফাজত কর,নিজের যৌবনের কে সংবরণ করতে শিখো,যে যৌবন আল্লাহর দেয়া তোমার জন্য সবথেকে বড় নিয়ামত,যার হিসাব দেওয়া ব্যতীত কেয়ামতের ময়দানে আল্লাহ তায়ালা বান্দাকে এক বিন্দুও সামনে অগ্রসর হতে দিবেন না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ