• রাজশাহী বিভাগ

    ৯০’র ছাত্র গণআন্দোলনের বীরযোদ্ধা শহীদ জেহাদ’র বড় ভাই বসিরের জানাযা সম্পন্ন

      প্রতিনিধি ৪ জুলাই ২০২২ , ৬:০৪:২৭ প্রিন্ট সংস্করণ

    ৯০র ছাত্র গণআন্দোলনের বীরযোদ্ধা ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার কৃতিসন্তান শহীদ নাজির উদ্দিন জেহাদের বড় ভাই কেএম বসির উদ্দিন আর নেই। তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ ৪ জুলাই ২০২২ সোমবার বিকেলে উল্লাপাড়ার নেয়ারগাছায় জানাযা শেষে তাকে গ্রাম্য করস্থানে ছোটভাই শহীদ জেহাদের কবরের পাশে দাফন করা হয়েছে।

    এদিকে উল্লাপাড়া পৌর বিএনপির সাবেক সভাপতি ও শহীদ জেহাদের বড় ভাই কেএম বসির উদ্দিনের মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা ও উল্লাপাড়া উপজেলা বিএনপি’র সর্বস্তরের নেতা-কর্মী গভীরভাবে শোকাহত হয়েছেন। সেইসাথে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু,সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা,কেএম শরফুদ্দিন মঞ্জু,যুগ্ম সাধারণ সম্পাদক শামীম খান,রাশেদুল হাসান রঞ্জন,

    সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট,মির্জা মোস্তফা জামান,আলমগীর আলম, উল্লাপড়া উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল ওয়াহাব,যুগ্নআহ্বায়ক হেলাল সরকার ও সদস্য সচিব আজাদ হোসেন মরহুমের জানাযা নামাজে শরীক হন ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
    এছাড়াও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু,

    কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য,সাবেক এমপি এম.আকবর আলী,জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। সমবেদনা জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক,উল্লাপাড়া উপজেলা বিএনপির ব্রিগেড সদস্য ও সলঙ্গা ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস সাংবাদিক দুলাল উদ্দিন আহমেদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ