• বিনোদন

    বাবার জন্য ভোটের মাঠে চিত্রনায়িকা-তানহা মৌমাছি

      প্রতিনিধি ১৯ জুলাই ২০২২ , ৭:৫৫:৪৩ প্রিন্ট সংস্করণ

    অন্যতম ও সময়ের ব্যস্ততম বহুল আলোচিত অভিনেত্রী চিত্র নায়িকা তানহা মৌমাছির বাবার জন্য ভোট চাইতে নিজ এলাকা জয়পুরহাটের পাঁচবিবিতে এসেছেন। বেশ কিছুদিন ধরে বিভিন্ন এলাকায় বাবা জয়নাল আবেদীন জিনু মন্ডলের জন্য ভোট চেয়ে বেড়াচ্ছেন। এদিকে তানহা মৌমাছি ভোটের মাঠে নামায় তরুণ ভক্তদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে।

    দীর্ঘ প্রায় ১১ বছর পর জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৭ শে জুলাই (বুধবার)। নির্বাচনকে ঘিরে চারদিকে উৎসবের আমেজ বইছে। প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। ব্যনার পোষ্টারে ছেঁয়ে গেছে পুরো পৌরসভা। উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

    প্রথম বারের মত পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী পক্ষে ভোটের প্রচারণায় দেখা গেছে তানহা মৌমাছিকে। তিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জয়নাল আবেদীন জিনু মন্ডলের উট পাখি প্রতীক হাতে নিয়ে সর্বস্তেরর ভোটারদের নিকট আগামী ২৭ জুলাই ভোটের দিনে ভোট প্রার্থনা করছেন। বাংলা সিনেমার দর্শকের মুণিকোঠায় থাকে সময়ের আলোচিত অভিনেত্রী চিত্রনায়িকা তানহা মৌমাছি একজন কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করছেন শুনতে কিছুটা অবাক করার মত হলেও সত্যি। কারন চিত্রনায়িকা তানহা মৌমাছির বাবা জিনু মন্ডল।

    চিত্রনায়িকা তানহা মৌমাছি বলেন, আমার ছোটবেলা কেটেছে প্রিয় জন্মভুমি পাঁচবিবির মাটিতে। ছোটবেলা থেকেই যখন শিল্পকলা একাডেমিতে যেতাম তখন বাবা আমার পাশে ছিলেন। আমার পৃথিবী বলতে বাবাই আমার সব। বাবা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তাই ঢাকায় সব কাজ ফেলে এসে বাবার জন্য উট পাখি প্রতীকে সবার কাছে ভোট চাচ্ছি। আমি আশা করি আমার বাবা বিজয়ী হলে এলাকার উন্নয়নমূলক কাজগুলো তিনি বেশি বেশি করে করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ