• আমার দেশ

    ৬২ কেজি গাঁজাসহ ৮ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২২ , ১১:৫৩:৩৬ প্রিন্ট সংস্করণ

    অবৈধ মাদক দ্রব্য পরিবহনকালে বগুড়ার দুপচাঁচিয়া থেকে ৬২ কেজি গাঁজাসহ ৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাটোর সিপিসি-২ ক্যাম্পের র‍্যাব সদস্যরা। গতকাল মঙ্গলবার সকাল: ৮,৩০মিঃ এর দিকে দুঁপচাচিয়া বাসষ্টান্ডের সামনে নওগাঁ গামী মহাসড়ক থেকে গাঁজা সহ তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় একটি মামালা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে এক প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

    র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল বগুড়ার দুপচাঁচিয়া বাসষ্টান্ডের সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালানো হয়। তল্লাশি চলাকালে একটি কালো রংয়ের মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে মাইক্রোবাসটি থামিয়ে তাতে তল্লাশি চালানো হয়।

    তল্লাশিকালে মাইক্রোবাসটির ভিতর থেকে প্যাকেটে মোড়ানো অবস্থায় ৬২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ওই মাইক্রোবাসটি জব্দ ও মাইক্রোবাসের চালকসহ ৮ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা কুমিল্লার কোতয়ালী থানার অশোকতলা এলাকার
    মৃত আবুল হোসেনের ছেলে সোহেল মিয়া, বল্লভপুর এলাকার মৃত আঃ হামিদের ছেলে মাইক্রো চালক জুয়েল আহম্মেদ, মনশাসন এলাকার আনোয়ার হোসেনের ছেলে কাউছার আহম্মেদ, সাতরা এলাকার মৃত জাহান মিয়ার ছেলে নিয়ামত হোসেন এবং ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার বালিয়াহুরা এলাকার আবুল কাশেমের ছেলে রুহুল আমিন, মৃত শহীদ মিয়ার ছেলে শাকিল আহম্মেদ, শাকিল আহম্মেদের স্ত্রী সাদিয়া আক্তার ও কৈখলা এলাকার বাচ্চু মিয়ার ছেলে খোরশেদ আলম।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ