• Uncategorized

    ২টি তদন্ত রিপোর্টই আগামী সপ্তাহে প্রকাশ হবে কোটিপতি ঠিকাদার স্বাস্থ্য সহকারী শাহজালাল ৩/৪দিন ধরে এখানে আসছে

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৩:৩৯:৪১ প্রিন্ট সংস্করণ

    মো. তুহিন ফয়েজ-মতলব উত্তর:

    মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সের চিঠির বরাতে দেখা যায় বড় মরাদোনে কর্মরত কোটিপতি ঠিকাদার স্বাস্থ্য সহকারী ঠিকাদার শাহজালালের বর্তমান কর্মস্থল গজরা ইউনিয়নের কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে।
    সরেজমিনে ২৯ এপ্রিল (গতকাল) বৃহস্পতিবার কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে গিয়ে ক্লিনিক তালাবন্ধ পাওয়া যায়।

    পরে স্থানীয় গৃহিনী আমেনা আক্তার, বজলুর রশিদ’সহ কয়েকজনের সাথে কথা হলে তারা এই কমিউনিটি ক্লিনিকে পুরুষ ষ্টাফদের মধ্যে মিজানুর রহমানকে দেখলেও অন্য কোন পুরুষ চিকিৎসক বা ষ্টাফ আছে বলে জানেনা। তারা এখানে পুরুষ স্বাস্থ্য সহকারী বা চিকিৎসকদের মধ্যে মিজানুর রহমানকেই চিনেন।

    এ ব্যাপারে কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সভাপতি, স্থানীয় কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি জানান, শাহজালাল আমাদের কমিউনিটি ক্লিনিকে ছিলেন না। তবে, গত ৪ দিন পূর্বে সে আমাকে মোবাইল ফোনে জানায়, ভাই আমি এখন থেকে আপনাদের কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে ডিউটি করি।এর আগে তো, এতোদিন আপনি এখানে ছিলেন না? এ প্রশ্নের জবাবে শাহজালাল জানায়, আমি মৌখিক অর্ডারে বড় মরাদোন ছিলাম।

    এখন থেকে এখানেই কাজ করবো।স্থানীয় ইউপি মেম্বার ও এই কৃষ্ণপুর গ্রামেরই বাসিন্দা কবির হোসেন জানায়, আমি আমাদের কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে নিয়মিত যাই। গত রবিবার গিয়ে দেখি একজন ষ্টাফ আমি চিনিনা। কথা বলে জানতে পারলাম তার নাম শাহ জালাল। উনি এই কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে কাজ করে।

    আমি এর আগে তাকে এখানে কখনোই দেখিনাই বল্লে সে জানায় মৌখিকভাবে আমি বড় মরাদোন কমিউনিটি ক্লিনিকে ছিলাম এখন থেকে এখানেই কাজ করবো।স্বাস্থ্য সহকারী শাহজালাল কর্মস্থলে না যেয়ে ঠিাকাদারী নিয়ে ব্যস্থ থাকার বিষয়ে জাতীয় ও স্থানীয় বিভিন্ন পত্রিকায় নিউজ প্রকাশ হলে চট্টগ্রাম বিভাগীয় পর্যায় থেকে একটি এবং চাঁদপুর সিভিল সার্জন অফিস থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। দু’টি তদন্ত কমিটিরই রিপোর্ট আগামী সপ্তাহে প্রকাশ করা হবে।

    ছবি-
    কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থ্য সহকারি শাহজালাল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ