• Uncategorized

    ১ টি ওয়ানশুটার গান ও ১ কেজি হিরোইন-সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা পুলিশ

      প্রতিনিধি ২৫ আগস্ট ২০২৩ , ১০:০৮:০৫ প্রিন্ট সংস্করণ

    ১ টি ওয়ানশুটার গান ও ১ কেজি হিরোইন-সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা পুলিশ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী জেলার ডিবি পুলিশ গতকাল ২৪/০৮/২০২৩ খ্রি. দিবাগত রাত (২৫/০৮/২৩) ০১:৩০ টায় ১টি দেশিয় ওয়ান শুটারগান আগ্নেয়াস্ত্র ও ১ কেজি হিরোইন-সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুই অভিযুক্তের নাম যথাক্রমে মো: জামাল (৩৯) ও তার সহযোগী মো: ইসমাইল হোসেন (২৪)। মো: জামাল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়াড় মানিকচরের মো: রকিবুর রহমানের পুত্র। মো: ইসমাইল একই জেলার একই থানার ভগবন্তপুরের মো: আনারুল হকের পুত্র।
    ঘটনাসূত্রে জানা যায়, বিশেষ অভিযানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার সকাল ১১:৩০ টায় রাজশাহী জেলার ডিবি পুলিশের একটি টিম রাজশাহীর গোদাগাড়ী থানার মাটিকাটা আদর্শ কলেজ এবং এর সন্নিহিত এলাকায় অবস্থান করছিলো।

    গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ আভিযানিক দল জানতে পারে, বৃহস্পতিবার দিবাগত রাত ০০:৩০ টায় গোদাগাড়ীর মহিষালবাড়ী বাজারস্থ পুরাতন জামে মসজিদের গেটের সামনে বিক্রয়ের উদ্দেশ্যে ক্রেতার জন্য দুইজন মাদক ব্যবসায়ী অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার মো: সাইফুর রহমান, পিপিএম মহোদয়ের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো: আব্দুল হাই, পিপিএম গতকাল দিবাগত রাত ০০:৩০ থেকে ০০:৪০ টায় গোদাগাড়ীর মহিষালবাড়ী বাজারস্থ পুরাতন জামে মসজিদের গেটের সামনে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করেন। ডিবি পুলিশের উপস্থিতি জানতে পেয়ে দুই অভিযুক্ত পালানোর চেষ্টা করে।

    কিন্তু তারা উভয়েই রাজশাহীর ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। ধৃত অভিযুক্ত মো: জামালের ডান হাতে থাকা লাল কাপড়ের ব্যাগের মধ্য থেকে দুইটি স্বচ্ছ পলিথনের মুখবন্ধ অবস্থায় বাদামি রঙয়ের ১ কেজি উদ্ধার করা হয়। তা ছাড়া ঐ একই অভিযুক্তের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের অংশে কোমরে গোঁজানো অবস্থায় একটি দেশিয় সক্রিয় ও অবৈধ ওয়ানশুটার গান আগ্নেয়াস্ত্র উদ্ধার করে রাজশাহী জেলার ডিবি পুলিশের ঐ দল। এ ঘটনায় নিজ হেফাজতে অবৈধ অস্ত্র ও হিরোইন রাখার অপরাধ করায় গ্রেফতারকৃত দুই অভিযুক্তের নামে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং অস্ত্র আইনে একটি মামলা রুজু হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ