• ঢাকা বিভাগ

    স্বেচ্ছায় রক্তদান সদরপুর উদ্যেগে খাবার বিতরণ

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২২ , ৪:৪৯:২৩ প্রিন্ট সংস্করণ

    ফরিদপুর জেলা প্রতিনিধি:

    ১১/০১/২০২২ ইং তারিখ রোজ মঙ্গলবার স্বেচ্ছায় রক্তদান সদরপুর উদ্যেগে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানী ঢাকা শহর সহ ফরিদপুর জেলার সদরপুরে অসহায়দের মাঝে একবেলা খাবার বিতরণের কর্মসূচি গ্রহন করেন এবং অসহায় এবং পথচারী ছিন্নমূল মানুষের জন্য তারা খাবারের আয়োজন করেন তারা সবাই আলোকিত ৭১ সংবাদ’কে জানায় আমরা চেষ্টা করি অসহায়দেরর পাশে দাড়ানোর জন্য।

    এবং স্বেচ্ছায় রক্তদান সদরপুর গ্রুপ টিমেরর ফরিদপুর জেলার সদরপুর থানার সকল যুবক মিলে এই উদ্যেগ নেন। স্বেচ্ছায় রক্তদান সদরপুর এর ১ বছরে তারা ১২০+ রক্তদান সহ বেশ কয়েকবার তারা জানান যে আমাদের কাছে রক্তদানের জন্য ফোন আসলে আমরা দ্রুততর সাথে রক্তদান করে থাকি ঢাকা ও ফরিদপুরে ছিন্নমূল,অসহায় দারিদ্র্য মাঝে ত্রাণ বিতরণ করে এলাকার অন্যান্য দৃষ্টান্ত ভূমিকা রাখেন তারা এবং এই শীতেও ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র দেওয়ার কথা জানান।

    আলোকিত ৭১ সংবাদ এর সিনিয়র সাংবাদিক শিহাব আহম্মেদ এর সাথে “স্বেচ্ছায় রক্তদান সদরপুর” এর অন্যতম একজন প্রতিষ্ঠাতা সদস্য মো: নূর মোহাম্মদ খান এর সৌজন্য সাক্ষাৎ বলেন আমরা চেষ্টা করি বৃহত্তর ফরিদপুর জেলা ও রাজধানী ঢাকা সহ বাংলাদেশের যেকোন প্রান্তে ছুটে যাওয়ার চেষ্টা করি রক্তদানের জন্য এবং ভবিষ্যৎ আমরা আমাদের এই কার্যকম গুলো সচল রাখবো এবং দেশবাসীর কল্যাণে কাজ করবো সবাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ