• আইন ও আদালত

    সুমাইয়ার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন।

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ১০:৩০:০৬ প্রিন্ট সংস্করণ

    আসিফ খন্দকার-কালিহাতী(টাংগাইল)প্রতিনিধিঃ

    কালিহাতীর মেয়ে সুমাইয়া’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে টাংগাইলে শোকর‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১টার সময় এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজের সামনে এ মানববন্ধন করা হয়।কালিহাতী উপজেলার পালিমা গ্রামের ফেরদৌস আলম ও কবিতা বেগমের মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন সুমাইয়া (১৬) ।

    মানববন্ধনে বক্তব্য রাখেন এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন মোল্লা, প্রধান শিক্ষক মোহাম্মদ নাজমুল করিম, এলেঙ্গা কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবির, উপাধ্যক্ষ মোঃ নয়া মিয়া, লুৎফর রহমান মতিন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক বাবুর আলী তালুকদার, কাশীনাথ মজুমদার পিংকু, শিক্ষার্থী সহ সুমাইয়ার চাচা ফিরোজ মিয়া প্রমুখ।এলেঙ্গা উচ্চ বিদ্যালয় ছাড়াও সরকারি শামসুল হক কলেজ, লুৎফর রহমান মতিন মহিলা ডিগ্রি কলেজ, এলেঙ্গা বিএম কলেজ, জিতেন্দ্রবালা বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা শোকর‌্যালি ও মানববন্ধনে অংশগ্রহণ করেন।

    সুমাইয়ার পরিবারের দাবি, এ হত্যাকাণ্ডে সন্দেহভাজন কয়েকজনকে পুলিশ আটক করলেও আদালতে পাঠায়নি ।এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন মোল্লার বলেন সুমাইয়ার হত্যাকান্ডের সাথে কিশোর গ্যাংসহ তৃতীয় পক্ষ জরিত রয়েছে । গত ২৭ অক্টোবর সকালে টাঙ্গাইলের এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজ রোড এলাকায় খোকনের বাড়ির সিঁড়িকোঠায় সুমাইয়ার লাশ ও আহত অবস্থায় মনির (১৭) কে পাওয়া যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনির মারা যান।
    মানববন্ধনে সকল শিক্ষার্থী ও বক্তাগণ সুমাইয়ার হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে ফাঁসির দাবি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ