• রাজশাহী বিভাগ

    সুজানগরে পারিবারিক কলহের জেরে গুলিবিদ্ধ হয়ে ১ জন নিহত আহত ৫

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২২ , ২:৩৩:৪৭ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    সুজানগরে পারিবারিক কলহের জের ধরে এরশাদ আলম (৩০) নামক এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে নিহত ও ৫ জন আহত হয়েছে। নিহত এরশাদ আলম চর বিশ্বনাথ পুর গ্রামের মোয়াজ্জেম শেখের ছেলে। গুরুতর আহত সাহা পুর গ্রামের সুজনের ছেলে জীবন (১৫) কে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়াও চর বিশ্বনাথ পুর গ্রামের আক্কাস বিশ্বাসের ছেলে মামুন (২৫),মকছেদ আলী শেখের ছেলে গোলাপ শেখ (৩০),চাদু সরদার স্ত্রী মাহফুজা (৩৮), গোলাপের স্ত্রী মুন্নি (৩৫)।

    সুজানগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রোববার সন্ধ্যায় পাবনার সুজানগর পৌরসভার চর বিশ্বনাথ পুর গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা যায়, ছাগলের ঘাস খাওয়া ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা কে কেন্দ্র করে বিশ্বাস ও শেখ পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এই ঘটনার জের ধরে দুই গোষ্ঠীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দুই পক্ষের সংঘর্ষে চলাকালীন সময়ে এক বাড়ী ও মুরগির খামারে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। সুজানগর ও পাবনা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

    পাবনার সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম জানান,এরা সবাই চলাঞ্চলের লোক, সামান্য ঘটনা কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সুজানগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাননান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুই গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। ছাগলের ঘাস খাওয়া কে কেন্দ্র করে সংঘর্ষে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে।এ ঘটনায় তিন জন কে আটক করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ