• Uncategorized

    পাবনার সুজানগরের স্বাগতা গ্রামে রাস্তায় গাছ লাগানোকে  কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ আহত ৩ জন

      প্রতিনিধি ১ জুলাই ২০২০ , ৫:১৬:৫৬ প্রিন্ট সংস্করণ

    সুজানগর উপজেলা প্রতিনিধি:

    পাবনা জেলার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের স্বাগতা গ্রামে রাস্তায় গাছ লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে আহত হয়েছে ৩ জন। স্বাগতা বাজার থেকে একটি রাস্তা গ্রামের ভেতরে প্রবেশ করেছে, দীর্ঘ ১০ থেকে ১২ বছর এই রাস্তাটিতে কোন মেরামতের কাজ হয়নি, কিছুদিন আগে হাটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব নিজস্ব অর্থায়নে কিছু টাকা দেন এবং গ্রামের যুবসমাজ বাকি টা।

    টাকা চাঁদা তুলে সেই টাকা দিয়ে  এ রাস্তাটি  মেরামত করেছিল। বর্ষায় রাস্তার অবস্থা যেন আবার বেহাল দশা না হয় এ জন্য এলাকার যুব সমাজ এই রাস্তায় কিছু  গাছ লাগিয়েছিলো,

    কিন্তু রাস্তায় নিজের জমির অংশ আছে  দাবী করে ফারুক মিয়া রাস্তার গাছ উঠিয়ে ফেলেন, এ নিয়ে এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়, এর ৩/৪ দিন পর যুব  যুব সমাজের  নাঈমুর রহমান (১৮) নামে একজন আজ সকালে বাজারে গেলে ফারুক মিয়ার আত্মীয়স্বজন (ইমরান মিয়া ও তার বাবা) তার উপর অতর্কিত হামলা চালায়, এতে নাইমুর রহমান মারাত্মকভাবে আহত হয়, পরবর্তীতে তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়েছে।

    জানা যায়, তিনি স্বাগতা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বায়েজিদ আলম মাস্টারের ছোট ছেলে।

    অপরপক্ষে ফারুক মিয়া অভিযোগ করেন, তাহার জমির রাস্তায় গাছ লাগানোর অধিকার একমাত্র তাহার ,  এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে নাঈমুর রহমান এবং তার আত্মীয়-স্বজন লাঠিসোটা নিয়ে ফারুক মিয়ার পরিবারের উপরে হামলা চালায়। এই হামলায় ফারুক মিয়াসহ তার পরিবারের একজন গুরুতর আহত হয়েছেন বলে দাবি করেছেন ফারুক মিয়া। আহত হলেন ত

    আর ভাই নাম

    ১.মোস্তফা মিয়া (৫২) ‌

    ২. ইমরান হোসেন (২২)

    ৩. মোকসেদ মিয়া (৫৫)

    উক্ত বিষয়টি নিয়ে দুটি পরিবারই থানায় মামলা করার চেষ্টা করেন কিন্তু কোন পক্ষের মামলা থানায় নেওয়া হয়নি বলে জানা গেছে। উক্ত ঘটনাটির কারণে স্বাগতা গ্রামসহ স্বাগতা বাজারে থমথমে ভাব বিরাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ