• Uncategorized

    সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে পালিত

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ৫:৩৮:৪৬ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা রিপোর্টারঃ

    “মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র” এ স্লোগানে সারাদেশের মতো নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেও কমিউনিটি পুলিশিং ডে-২০২০ পালিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের আয়োজনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

    সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে ওপেন হাউজ ডে- তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী।

    বিশেষ অতিথি ছিলেন র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার মো: জসীম উদ্দীন চৌধুরী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, কমিউনিটি পুলিশিংয়ের থানা সভাপতি মুক্তিযোদ্ধা হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু। এছাড়াও অনুষ্ঠানে নাসিকের কাউন্সিলর বৃন্দ উপস্হিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই।  আপনারা সবাই সচেতন হোন। মাদকের এই ভয়াল ছোবল থেকে আমাদের সন্তানদের ও দেশকে রক্ষা করতে হবে।সবাইকে মাদকরোধে ঐক্য হয়ে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের উপর আস্থা রাখুন।

    আমাদের দায়িত্ব এই সোনার বাংলার মানুষকে সোনার মানুষ হিসেবে তৈরি করা। আলোচনা সভার  আগে অতিথিবৃন্দ বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে- ২০২০ এর উদ্বোধন করেন এবং কেক কাটেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ