• আইন ও আদালত

    পাবনায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে মনসুরাবাদ ইভিনিং টাচ-২ থেকে আটক-৪

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২২ , ৭:১৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    আলাউদ্দিন আদম-পাবনা:

    ভালোবাসা দিবসে পাবনায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ইভিনিং টাচ-২ মুনসুরাবাদ উপশহর থেকে ২যুবক ও ২ যুবতীকে আটক করেছে পাবনা ডিবি পুলিশ। বেলা সাড়ে ১১টার দিকে পাবনা ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন, আতাইকুলা থানার একদন্ত শিবপুর গ্রামের মো. হাবিবুর রহমানের ছেলে মো. শান্ত হোসেন (১৯) ও একই থানার তেলকুপি গ্রামের তোয়াজ উদ্দিন প্রাং এর ছেলে মাসুদ রানা (২৪)। আটককৃত মহিলাদের স্বামী প্রবাসি হওয়ায় সঙ্গত কারনে নাম পরিচয় গোপন করা হলো।

    এ সময় হোটেলের কর্মকর্তা-কর্মচারীরা পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।পাবনা ডিবি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর মো. জিন্নাত সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা ডিবি পুলিশের একটি অভিযান দল সেখানে অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশ বিভিন্ন রুমে তল্লাশি চালিয়ে ২জন ছেলে ও ২জন মেয়েকে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা সেখানে অবস্থানের সঠিক তথ্য দিতে না পারায় তাদেরকে পাবনা থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়। থানা পুলিশ পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহণপূর্বক পাবনা কোর্ট হাজতে প্রেরণ করে।

    স্থানীয়রা আরো জানান, পুলিশের অভিযান টের পেয়ে অনেকে পাশের ফ্লাটে আত্মগোপন করেন। অভিযান দল চলে যাবার পর অনেক পুরুষ ও মহিলাকে সেই ফ্লাটের ভেতর থেকে বের হয়ে নিরাপদে চলে যেতে দেখা যায়।পাবনা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. জিন্নাত সরকার জানান, অসামাজিক কাজ যেখানেই হোক না কেন, অভিযোগ পেলে সেখানে অভিযান পরিচালনা করা হবে। কোনভাবেই ছাড় দেওয়া হবে না।পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, ডিবি পুলিশ ২জন পুরুষ ও ২জন মহিলাকে আমাদের কাছে হস্তাস্তর করেছে। যাচাই বাছাই শেষে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে আবাসিক এলাকায় অসামাজিক কাজ চলায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ