• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে ২ কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংর্বধনা

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ১১:২৩:৩৯ প্রিন্ট সংস্করণ

    সিদ্ধিরগঞ্জে ২ কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংর্বধনা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাইনাদী মিতালী যুব সংঘ পক্ষে থেকে দুই কাউন্সিলরকে অগ্রযাত্রার চার বছর পূর্তি উপলক্ষে নাগরিক সংর্বধনা প্রদান করা হয়েছে।

    গত মঙ্গলবার (৫জানুয়ারি) রাতে সিআইখোলা এলাকায় সংর্বধনা অনুষ্ঠান করা হয়।নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক ও নারী কাউন্সিলর জনাবা মাকসুদা মোজাফ্ফর কে এই সংর্বধনা দেয়া হয়েছে। বিগত চার বছরে তাদের এলাকায় সারর্বিক উন্নয়ন কাজের অগ্রযাত্রা তুলে ধরেন। 

    এ সময় হাজী ওমর ফারুক বলেন- আমি আপনার এলাকার সন্তান আপনাদের মূল্যবান ভোটে দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করেছেন। আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। আপনারা যদি পূনরায় আবার কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেন এলাকার বাকী উন্ননয়ন কাজটুক করে যেতে পারবো।এই সিআই খোলা এলাকা রাস্তা ঘাট খুবই খারাপ আবস্থা ছিল মানুষ চলাচল করতে খুবই কষ্ট হতো।

    তিনি আরো বলেন এই সি আই খোলা যারা মাদক ব্যবসা করেন আমার যানা অছে তারা ভালো হয়ে যান যদি ভালো হতে না পারেন তা হলে এলাকা যেড়ে চলে যান।আপনারা আপনাদের ঘর ঠিক করেন তা হলে মাদক ব্যবসায়ী ভালো হয়ে যাবে।আর মাদক দিয়ে যুব সমাজ কে ধংস করবেন না। মাদক ব্যবসা ছেড়ে দিয়ে ভালো হয়ে যান,ভালো হতে আমি আপনাদেরকে সহযোগীতা করবো মাদক ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে চলেে আসেন।

    হাজী জহির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক এম.এ শাহিন,মোঃমান্নান সরকার,মোঃমোতালিব, আঃ আজিজ, আমিনুল হক,রফিকুল ইসলাম, হন্নান, ছিদ্দিক মুন্সি, খোরমেদ আলম, আলী হোসেন, আনিছুর রহমান, জাকির হোসেন, আমির হোসেন, সেলিম, রমজান এবং মিতালী যুব সংঘের সকল সদস্য বৃন্দ প্রমূখ।

    অনুষ্ঠানে আগত নাগরিকরা উভয় কাউন্সিলরের বিগত চার বছরের উন্নয়ন কাজে সন্তুষ্টি প্রকাশ করে ভূয়সি প্রসংশা করেন।কাউন্সিলর ওমর ফারুকের বিগত চার বছরের  অল্প সময়ের মধ্যে ওর্য়াডের রাস্তা-ঘাট,ড্রেন ব্যবস্থা ও মাদক র্নিমূলে মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে সাহসি ভূমিকা প্রসংশনীয় বলে মনে করেন।তাই সাফল্য কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুফতী জালালুদ্দীন কাসেমী খতীব বায়তুল মামুর জামে মসজিদ সিআই খোলা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ