• আইন ও আদালত

    সিংড়ায় সিএনজি উদ্ধারসহ ২ প্রতারক গ্রেফতার

      প্রতিনিধি ১ এপ্রিল ২০২৪ , ৪:০৭:৪৬ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-নাটোর প্রতিনিধিঃ

    গ্রেফতারকৃতরা হলেন, ১।মোঃ রফিকুল ইসলাম (৫৭), পিতা মোঃ ফরিদ জামান,সাং সৈয়দপুর, থানা শিবগঞ্জ, জেলা বগুড়া। ২। মোঃ সেরাজুল ইসলাম (৪০),পিতা শামসুল হক,সাং গোবিন্দগঞ্জ (গরুহাটি),থানা গোবিন্দগঞ্জ, জেলা গাইবান্ধা। ৩১ মার্চ (রবিবার) বিকেলে সিংড়া থানাধীন তাজপুর বাজারে সিংড়া থানার টহলরত পুলিশ ও জনগণের সহায়তায় সিএনজি সহ তাদের আটক করা হয়। এ সময় তাদের হেফাজত হতে একটি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি, চেসিস নং -MD2AAAFZZSVL33872,ইঞ্জিন নং – AAMBSL36973 ও একটি লোহার পাত যাহার উপরে স্বর্ণের রং করা নকল স্বর্ণের বার। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,

    সূত্রে জানা যায়, উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের বিনগ্রাম গ্রামের মোছাঃ সাহারা বেগম (৫৭)স্বামী মোঃ তাবেজ ফকির ও তাহার সাথে থাকা মোছাঃ আজিরন বেগম (৩২) স্বামী মোঃ হায়দার আলী তাহারা পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে কেনাকাটা করার জন্য নিজ বাড়ি হতে সিংড়া বাজারে যাওয়ার সময় উপজেলার জামতলী বাসট্যান্ড এলাকায় যাত্রী বেশে অজ্ঞাত তিনজন ব্যক্তি সিএনজিতে উঠে। যাত্রীবেশে থাকা রফিকুল ইসলাম এর হাতে থাকা পাতলা লাল কাগজে মোড়ানো একটি লোহার পাতে স্বর্ণের রং করা একটি নকল নকল স্বর্ণের বার নিয়ে সাহারা বেগম কে বলে তাহার ছেলে বিদেশ হতে পাঠিয়েছে, এই বারটি দিয়ে আপনার অনেক গুলো ঝুমকা ও কানের দুল হবে। আপনার পুরাতন কানের দুল আমাকে দিয়ে এইটা নিয়ে যান।

    পরে সাহারা বেগম তাহার কানে থাকা ৪আনা ২রতি ওজনের দুইটি পাশা যাহার মূল্য আনুমানিক ৩০ হাজার টাকা খুলে ওই প্রতারক রফিকুল কে দেয়। আসামীরা সিংড়া চলনবিল গেট এলাকায় চয়েন মোড় নামক স্থানে সিএনজি যোগে পালিয়ে যায়। পরে সাহারা বেগম এর সন্দেহ হলে তাহার সাথে থাকা আজিরন কে নিয়ে আরেক টি সিএনজি যোগে প্রতারকদের ধাওয়া ও চিৎকার করতে থাকে।পরে উপজেলার তাজপুর বাজারে সিংড়া থানার টহলরত পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় সিএনজি টির পথরোধ করে প্রতারক রফিকুল কে সিএনজি ও নকল স্বর্ণের বার সহ তাকে আটক করা হয়।

    সিএনজি তে থাকা ওপর ২জন প্রতারক সেরাজুল ও মানিক অভিনব কায়দায় পালিয়ে গেলেও তথ্য প্রযুক্তির সহায়তায় সেরাজুল কে আটক করা হয়। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ