• সারাদেশ

    সিংড়ায় মারপিট করে জোরপূর্বক জমি দখলের চেষ্টা,আহত- ১জন, থানায় অভিযোগ

      প্রতিনিধি ২৭ জুন ২০২৩ , ৯:১৬:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-নাটোর জেলা প্রতিনিধিঃ

    নাটোরের সিংড়ায় জোরপূর্বক জমি দখলে বাঁধা দেওয়ায় দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করায় এক ব্যক্তি আহত হয়েছেন। এঘটনায় ৯৯৯ ফোনে বিস্তারিত তথ্য জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের বিনগ্রাম গ্রামে মঙ্গলবার সকাল আনুমানিক আটটার দিকে এ ঘটনা ঘটে।

    অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের বিনগ্রাম নুরপুর মৌজায় জে,এল,-১৪৯ খতিয়ান নং -আর,এস,১৯৬,দাগ নং-২৪৮ ধানি জমির পরিমাণ ৮৭শতাংশ প্রায় তিন বছর যাবত মোছাঃ আকলিমা খাতুন ভোগদখল করিয়া আসতেছে। বিবাদীগন পূর্বে হতেই জোরপূর্বক ভাবে জমি দখলের পায়তারা করে আসতেছে।

    ২৭ জুন (মঙ্গলবার)সকালে বিবাদীগন জোর পূর্বক ওই জমি ট্রিলার দিয়ে চাষবাদ করিতে লাগিলে আকলিমা খাতুন নিষেধ ও প্রতিবাদ করতে গেলে তাহাকে বিবাদীগন মারপিট করে ও মোঃ ইউসুব আলী (৪০)পিতা মৃত আছর উদ্দিন গোলমাল থামানোর চেষ্টা করলে বিবাদী মোঃ নাইম আলী (২৫)পিতা ছালাম আলী তাহার হাতে দেশীয় অস্ত্র (কোদাল) দিয়ে ইউসুব আলী কে মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাহাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে যায়।

    বাদি আকলিমা বেগম বলেন, আমার বাবা মৃত আফাজ উদ্দিন প্রায় তিনবছর আগে ঐ জমির দানপত্র দলিল করিয়া দেওয়ার পর থেকে ভোগদখল করিয়া আসতেছি। আমাকে সহ আমার আত্ত্বীয় স্বজনদের মারপিট করার পরে আমি থানায় হাজির হয়ে ৭জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছি,আমি সুষ্ঠু বিচারের দাবি জানাই।

    বিবাদী জলিল বলেন, আমার নামে কাগজ পত্র কিছুদিন আগে করে নিয়ে আমি জমি দখল করতে গিয়েছি।আমার চাচার সম্পত্তি আমি ওয়ারিশ সূত্রে প্রাপ্ত তাই আমি চাষাবাদ করতেছি।
    সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মিজানুর রহমান বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ