• গণমাধ্যম

    সাংবাদিক হীরক গুণ পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২২ , ১:২৮:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জ শহর পুজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক হীরক গুণ বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত হয়েছেন। পুজা উদযাপন পরিষদের ২০২২-২০২৩ কমিটির সদস্য হিসেবে তাকে মনোনিত করে পত্র দিয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি জে এল ভৌমিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ চন্দ্রনাথ পোদ্দার।
    সিরাজগঞ্জের সন্তান কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সিরাজগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সুকুমার চন্দ্র দাস, সাধারণ সম্পাদক রোটারিয়ান নরেশ চন্দ্র ভৌমিক এবং সাংগঠনিক সম্পাদক দিলীপ গৌর অভিনন্দন জানিয়েছেন।

    হীর গুন সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন বহুদিন ধরে। তিনি সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ নাট্য ফেডারেশনের সভাপতি ছিলেন।বর্তমানে উদীচী শিল্পী গোষ্ঠী সিরাজগঞ্জের সাধারণ সম্পাদক এবং নাট্য নিকেতনের উপদেষ্টার দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি পুজা উদযাপন পরিষদের জাতীয় পরিষদের সদস্য ছিলেন। তার হাত ধরে সিরাজগঞ্জের পুজা উদযাপন পরিষদের নতুন নেতৃত্ব সৃষ্টি হবে বলে মনে করছেন স্থানীয় নেতারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ