• গণমাধ্যম

    সাংবাদিক লিটনের চিকিৎসার জন্য আথির্ক সাহায্য চায় তার পরিবার

      প্রতিনিধি ২০ জুন ২০২৩ , ৫:৩৬:৫৪ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্ক:

    মো: লুৎফর রহমান লিটন বাংলাদেশের প্রথম এবং সর্ববৃহৎ অনলাইন মিডিয়া ডিরেক্টরি অন্তভুক্ত জনপ্রিয় ও বহুল প্রচারিত দেশসেরা পত্রিকা ❝আলোকিত ৭১ সংবাদ❞ এর সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি হিসেবে কর্মরত আছে তার বাড়ি উল্লাপাড়া সিরাজগঞ্জের গরীব পরিবারের সন্তান পেশায় সে একজন গণমাধ্যমকর্মী। গত কয়েক মাস যাবৎ লিটন লিভার ইনফেকশন সমস্যা ভুগছে। বার বার গাজীপুর নিউ সেন্ট্রাল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছে। ডাক্তারগন বিভিন্ন ধরনের পরীক্ষা নিরিক্ষা দিয়েছেন। কিন্তু কোনভাবেই সঠিক রোগ নির্ণয় হচ্ছিলো না।

    অতঃপর সবশেষে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে আরো উন্নত পরীক্ষা নিরিক্ষা করার পর ডাক্তারগন জানান সে জন্ডিস হওয়ার কারণে তার লিভারে ইনফেকশন হয়েছে রোগে ভুগছে। চিকিৎসকগন জানান ইহা একটি কঠিন ও জটিল রোগ। আপনি খুবাই তাড়াতাড়ি উন্নত চিকিৎসা করান। কিন্তু এই রোগর চিকিৎসার করার মতো সামর্থ্য তান পরিবারের সামর্থ্য নেই। সে পেশায় একজন গণমাধ্যমকর্মী। তার সীমিত রোজগারে সংসার কোনমতে চলতো।

    আগের মতো কাজ করতে পারে না। এমতাবস্থায়,তার চিকিৎসার টাকা যোগানো অসম্ভব হয়ে পড়েছে। তাই উপায়ন্তু না পেয়ে বিষয়টি নিয়ে সবার সামনে আসতে হয় তার, তিনি বলেন অনুগ্রহপূর্বক উপরোক্ত বিষয়ের ওপর সকলের সু-নজর দিয়ে তার এই লিভার ইনফেকশন রোগের সুচিকিৎসা করার জন্য সবার আর্থিক তহবিল হইতে আর্থিক সাহয্যা প্রদান করে তাকে একটি সুস্থ্য জীবনের কামনা করেন সবাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ