• Uncategorized

    মানিকহাট ইউপি নির্বাচনের প্রচারণায় চেয়ারম্যান পদপ্রার্থী ওমর অালী প্রমানিক

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২০ , ৭:২৫:৪২ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেক্সঃ

    মোঃ ওমর অালী প্রামানিক ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন অাসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকহাট ইউনিয়নের অাধুনিক ও উন্নয়নের রূপকার সৎ,নির্ভীক, সমাজসেবক,সর্ব সাধারণ জনগণের বন্ধু, কর্মীবান্ধব মানিকহাট ইউনিয়ন অাওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী ও ত্যাগী নেতা,দক্ষ সংগঠক, জনদরদী, অত্র ইউনিয়ন বাসীর চোখের মণি এবং অালো পথ দেখানো একজন অাদর্শবান ব্যক্তি।

    মোঃ ওমর অালী প্রামানিক তিনি একজন বিশিষ্ট সমাকসেবক,সুজানগর উপজেলা অাওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং মানিকহাট ইউনিয়ন অাওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৎ যোগ্য ব্যক্তিত্ব এবং একজন রাজনীতিবিদ নয় শুধু তাই নয় একজন অার্দশবান ব্যক্তি যে সমাজে অন্যায়, অপরাধ, মাদকমুক্ত, বাল্যবিবাহ বন্ধ,হয়রানি,এগুলো বন্ধ নিয়ে বিভিন্নদিক কাজ করে যাচ্ছেন তিনি বর্তমান যুগের বর্তমান পেক্ষপটে একজন সৎ,ও সাহসী ব্যক্তি যে অন্যায় অপরাপ কে সমাজ থেকে বিতারিত করতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন।

    অসহায় মানুষের নানা সময়ে সাহায্যকারী হিসেবে পরিচিত মুখ  ও মানুষের অভাবের সুখ দুঃখের একমাত্র সঙ্গী হয়ে অাছেন এলাকায় রাস্তাঘাট সহ অনেক স্থানে উন্নয়ন কাজের সার্বিক সহযোগী হিসেবে অসাধারণত্ব লাভ করেছেন এবং অনেক স্থানে পাবলিক বাথরুম নিমার্ণ করে দেওয়ার সহযোগী হিসেবে অাছেন মানিকহাট উচ্চ বিদ্যালয়’র  এর গভানিং বডির সভাপতি হিসেবে ন্যায়নিষ্ঠার সাথে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাছেন এবং এভাবে অাগামী দিনেও সবাই পাশে  থাকলেও অনেক উন্নয়নের কাজ করেছেন এবং করবেন বলে জানা যায়।

    মানিক হাট ইউনিয়নের সকল স্কুল এবং কলেজের ছাত্র ছাত্রীদের জন্য নতুন বেঞ্চ সহ বিভিন্ন কার্যক্রমে অংশ নিয়ে সহযোগীতার অংশ গ্রহন করে । অসংখ্য কার্ল ভাট নিমার্ণ করে দেওয়ার ব্যবস্থা করে দেন। মানিকহাট ইউনিয়নের সকল মসজিদ এবং মাদ্রাসায় অনুদান এর জন্য কাজ করেছেন। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা ইত্যাদি সঠিকভাবে প্রদান করেন।

    ন‍্যায় বিচার: মোঃ ওমর অালী প্রমানিক এর মাধ্যমে সব সময় ন‍‍্যায় বিচার করে থাকেন তিনি অন্যায় কে অাশ্রয় দেন না এবং তার বিচার কার্যলয় এর কাজ গুলো ন্যায় সত্য সঠিকভাবে পরিচালনা করে থাকেন,কোন সালিশের কাজের বিনিময়ে কার কাছে থেকে একটি টাকাও নেননি কখনোই ।এবং তার পরিবারের সদস্য দ্বারা কার কোন ক্ষতি হয়নি এবং তার পরিবারের কোন সদস্য মস্তানি কাজে জড়িত নয়।

     

    ধন্যবাদান্তে-

    মোঃ শিহাব অাহম্মেদ প্রাং

    প্রতিষ্ঠাতা চেয়ারম্যান

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF)

    হটলাইনঃ 01906-030302

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ