• Uncategorized

    বদলগাছীতে সাংবাদিক রোজিনার হেনস্থা ও কারাগারে পাঠানো দেশের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঠিকতার অভাবের কারণ, সাংবাদিক গন।

      প্রতিনিধি ১৮ মে ২০২১ , ২:১৩:৪৪ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-নওগাঁ জেলা:

    দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলাম দেশ ও জাতির স্বার্থে নিজের বিবেকের কাছে প্রশ্ন রেখে পেশা গত দায়িত্ব পালনের জন্য দেশের জনকল্যাণের প্রদীপ স্বাস্থ্য মন্ত্রণালয়ে তথ্য সংগ্রহ করতে গিয়ে তিনি , সরকারের অধীস্থ কর্তার হাতে হেনস্তা সহ লাঞ্চিত সহ কারাগারে প্রেরণ করায় বদলগাছী উপজেলার সাংবাদিকদের পক্ষ‍্য থেকে এবং নওগাঁ জেলা জাতীয় যুব সংহতির পক্ষ‍্য থেকে ও জাসদের পক্ষ‍্য থেকে গভীর নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক ওয়াজেদ আলী
    সাংবাদিকদের জানান স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঠিক দায়িত্ব কর্তব্যের ও স্বচ্ছতার রূপ কতটা সঠিক তার প্রমাণ সাংবাদিক রোজিনা ইসলাম হেনস্থা।

    নওগাঁ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক এনামুল কবীর বলেন সাংবাদিক রোজিনা ইসলাম হেনস্থা সরকারের আদর্শ এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঠিকতার অভাব প্রমাণ করে, অনিয়ম ও দুর্নীতি কেমন।
    নওগাঁ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক এনামুল কবীর, নওগাঁ জেলা জাসদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক ওয়াজেদ আলী সহ সাংবাদিক এনাম সাংবাদিক রোজিনা ইসলাম হেনস্থা করার সুবিচার সহ দেশের জেলা ও উপজেলা সাংবাদিক ভাইদের সন্মান ও নিরাপত্তা ব্যবস্থার উন্নয়নের জন্য জাতীয় প্রেস ক্লাব ও তথ্য মন্ত্রণালয়ের নৈতিক সহায়তা কামনা করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ