• আইন ও আদালত

    র‍্যাব ১২ অভিযানে ৩৫ লাখ টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

      প্রতিনিধি ৭ মে ২০২৩ , ১১:১৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জে র‍্যাব ১২ আভিযানিক দল টাঙ্গাইল জেলার কালিহাতী থানাধীন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন সংলগ্ন মেসার্স কালিহাতী সুপার এগ্রো ফুড এর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৩৪৬ (তিনশত ছেচল্লিশ) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

    এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ০৭/০৫/২০২৩ রোজ রবিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ ৷

    গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ খাদেমুল ইসলাম (৬০), পিতা-মৃত রহিজ উদ্দিন ভূইয়া, সাং-চর হামজানি, পোঃ পটল বাজার , থানা-কালিহাতী, জেলা-টাঙ্গাইল,

    গ্রেফতারকৃত আসামীঃ ২। মোঃ আব্দুল রশিদ পল্টু (৫০), পিতা-মৃত জয়নুল আবেদীন, গ্রাম-চরবনবাড়ীয়া, পোঃ- ৯ নং কালিয়া হরিপুর, থানা ও জেলা-সিরাজগঞ্জ।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল ও সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ