• লাইফস্টাইল

    ত্বক ও চুলের যত্ন সম্পর্কে জেনে নিন বিনামূল্যে

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২১ , ১১:৫৪:৩৬ প্রিন্ট সংস্করণ

    লাইফস্টাইল ডেস্ক:

    ত্বক আর চুলের যত্ন নিয়ে রূপ সচেতনদের ভাবনা নিত্যদিনের। রাসায়নিক উপাদানের অতিরিক্ত ব্যবহারে ক্ষতিকর প্রভাবের ফলে অনেক ক্ষেত্রে ত্বক হয় মলিন, চুল হয় রুক্ষ। কখনও দেখা দেয় বিভিন্ন পার্শ্বপ্রতিক্রিয়া। প্রাকৃতিক উপাদান ব্যবহারে এ ধরনের সম্ভাবনা কমে আসে। রূপচর্চার ক্ষেত্রে প্রাকৃতিক ও আদি উপাদানকে সহজে ব্যবহারের উপায় বের করার মধ্য দিয়েই ‘রঙন হারবালস’ এর যাত্রা। এরই ধারাবাহিকতায় শুরু হয়েছে প্রতিষ্ঠানটির ফ্রি ‘ন্যাচারাল স্কিন ও হেয়ার কেয়ার কন্সালটেশন।’

    দ্রুত ও ইতিবাচক ফলাফল পেতে, নানান রকম হারবাল পণ্যের সমাহারে নিজের ত্বকের ধরন, চুলের বৈশিষ্ট্য এবং চাহিদা অনুযায়ী পণ্য বেছে নিতে বিশেষজ্ঞের মতামত জরুরি। কারণ আপনার প্রয়োজন অনুযায়ী পণ্য ব্যবহার করতে পারলেই আপনার চুল হয়ে উঠবে ঝলমলে, ত্বক হবে কোমল। তাই পণ্য কেনার আগে আপনার জানতে হবে আপনার চুল এবং ত্বকের কি ধরনের যত্ন প্রয়োজন।

    ফ্রি এই আয়োজনটি ১৮ নভেম্বর পর্যন্ত চলবে। রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্ট এরিয়া-তে সকাল ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতিদিন থাকবে এই আয়োজন। এ আয়োজনে অংশ নিয়ে আপনি জেনে নিতে পারবেন আপনার ত্বকের ধরন, ত্বকে কোন প্রকার সমস্যা দেখা দিলে তার সমাধান, ত্বকের নিয়মিত যত্নের নিয়ম কানুন সর্ম্পকে। একই সাথে জানতে পারবেন আপনার চুলের বিষয়েও।

    চুলের খাদ্য, চুলের সমস্যার সমাধান, চুল নিয়ে নিত্য দিনের ঝক্কি সামলানোর টিপস এবং হেয়ার কেয়ার রুটিন নিয়ে তৈরি থাকবেন রঙন হারবালসের বিশেষজ্ঞ দল। আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রঙন হারবালসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং স্বত্বাধিকারী কর্নেল আবদুল্লাহ আল মামুন পিএসসি (অবঃ)। বিশেষ এই অতিথিদের সাথে সমাজের বিশিষ্ট ব্যক্তি, ত্বকর্চচা এবং কেশর্চচা নিয়ে আগ্রহীরা উপস্থিত ছিলেন।সূত্রঃবাংলা ট্রিবিডন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ