• Uncategorized

    উল্লাপাড়ায় দাদার শখ পুরণে বিয়ে করতে হাতির পিঠে চড়ে বর এলেন কনের বাড়ি 

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২০ , ৫:২০:৩৯ প্রিন্ট সংস্করণ

     

     

    মোঃ শাহাদত হোসেন- সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে বিয়ে করতে বর মোঃ মোতালেব হোসেন হাতির পিঠে চড়ে প্রায় ৪ কিলোমিটার দুরে কনের বাড়ীতে এলেন। তার সাথে অন্যান্য বাহনে এসেছেন বর যাত্রীরা। বরের মৃত দাদার শখ ছিলো হাতির পিঠে চড়ে নাতি বিয়ে করতে যাবে।

    উল্লাপাড়া উপজেলার চালা গ্রামের আবুল কাশেমের ছেলে বর মোঃ মোতালেব হোসেন পেশায় একজন সরকারি চাকুরিজীবি। তিনি ঢাকায় চাকুরি করেন।এদিকে কনের বাড়ী উপজেলার খালিয়াপাড়া গ্রামে। তার পিতা ছাইদুর রহমান একজন চাকুরি জীবি। চালা থেকে খালিয়াপাড়া গ্রামের দুরত্ব প্রায় ৪ কিলোমিটার।

    বর পক্ষ থেকে জানানো হয়, মোতালেব হোসেনের দাদা মৃত রহমত আলী জীবিত থাকাকালিন শখের কথা জানিয়েছিলেন নাতি মোঃ মোতালেব হোসেনকে হাতির পিঠে চড়িয়ে বিয়ে করাতে নিয়ে যাবেন। তিনি এখন বেচে নেই। বরের পিতা আবুল কাশেম তার মৃত পিতার সেই শখ মোতাবেক ছেলেকে হাতির পিঠে চড়িয়ে বিয়ে করাতে নিয়ে এসেছেন। বিয়ে করতে হাতির পিঠে চড়ে বর এসেছেন দেখতে খালিয়াপাড়া গ্রামে বিভিন্ন বয়সের নারী পুরুষের ভীড় জমেছে। একইভাবে চালা গ্রামেও জমে নারী পুরুষের ভীড়। জানানো হয় হাতিটি ভাড়া করে আনা হয়েছে। বিয়ে করে কনে নিয়ে অন্য বাহন বলতে প্রাইভেট গাড়ীতে ফেরা হবে।

    বর মোতালেব হোসেন তার অনুভুতির বিষয়ে বলেন হাতির পিঠে চড়ে বিয়ে করতে এসে দাদার শখ পুরণ হলো। তার নিজের মনেও বেশ আনন্দ জেগেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ