• আইন ও আদালত

    সলঙ্গায় ককটেল বোমা বিস্ফোরনের ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাব-১২

      প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ৯:৫৪:৫২ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের সলঙ্গায় ককটেল বোমা বিস্ফোরনের ঘটনায় দুইজনকে আটক করেছে র‌্যাব- ১২ সদস্যরা। ঘটনাস্থল থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
    মঙ্গলবার র‌্যাব ১২ হেডকোয়ার্টারে আয়োজিত প্রেস কনফারেন্সে এ তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো: মারুফ হোসেন পিপিএম(সেবা)
    ককটেল বিস্ফোরনের ঘটনায় আটককৃতরা হলো, যশোরের ঝিকরগাছা উপজেলার মোবারকপুর মিলপট্টি এলাকার আল-আমিন হোসেন ও ঝিনাইদহের কোটচাদপুর উপজেলার মালতেপাড়া এলাকার মিকাইল হোসেন।

    প্রেস কনফারেন্সে র‌্যাব ১২ অধিনায়ক অতিরিক্ত পুলিশ-উপ মহাপরিদর্শক মো: মারুফ হোসেন পিপিএম (সেবা) জানান,শামিম হোসেন নামে এক দুর্ব্যত্ত আল আমিন ও মিকাইল হোসেনকে সাথে নিয়ে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়াশিকায় একটি বাসা ভাড়া নিয়ে বিভিন্ন ব্যাবসায়িকে অপহরন ও মুক্তিপন আদায়ের পরিকল্পনা করে।পরিকল্পনা মোতাবেক সোমবার বিকেলে সিরাজগঞ্জ শহরের এক বালু ব্যাবসায়িকে ব্যাবসায়িক আলোচনার কথা বলে ডেকে নিয়ে এসে তাকে আটক করে মুক্তিপন দাবি করে।

    এসময় ঐ ব্যাবসায়ির চিৎ কারে এলাকাবাসি এগিয়ে আসলে দুর্ব্যত্তরা দুটি ককটেল বোমার বিস্ফারন ঘটায়। এতে দুইজন আহত হয়। তিনি আরো জানান,খবর পেয়ে র‌্যাববসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছৈ সাতটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করে। অভিযান চালিয়ে আল আমিন ও মিকাইল হোসেনকে আটক করা হয়। তাদের সলঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ