• Uncategorized

    বকশীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র কমিটি প্রকাশ করা হয়েছে

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২০ , ৩:৩২:৪০ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধি:

    কমিটি গঠনের ৪ দিন পর শনিবার রাতে বকশীগঞ্জ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে কমিটি প্রকাশ করা হয়। পরে উপস্থিত সাংবাদিকদের হাতে উপজেলা ও পৌর বিএনপির কমিটি তুলে দেয়া হয়। কমিটি প্রকাশ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মানিক সওদাগর,পৌর বিএনপির আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্স ও যুগ্ন আহবায়ক আবদুল্লাহ আল সাফী লিপন।

    কমিটি প্রকাশ অনুষ্ঠানে বিএনপির নির্বাহী কমিটির সদস্য জামালপুর-১ আসনের সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠা সাবেক আইজিপি মুক্তিযোদ্ধা আবদুল কাইয়ুমকে ধন্যবাদ জানিয়ে বক্তারা বলেন, সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাতের দিক নির্দেশনায় এখন বকশীগঞ্জে বিএনপিতে কোন বিভেদ নেই। বকশীগঞ্জের বিএনপির এখন সু-শৃঙ্খল ও সুসংগঠিত। উপজেলা বিএনপির আহবায়ক মানিক সওদাগর ও সদস্য সচিব ফখরুজ্জামান মতিন,পৌর বিএনপির আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্স ও সদস্য সচিব এডভোকেট আনিসুজ্জামানের নের্তৃত্বে বিএনপি এখন ঐক্যবদ্ধ। আগামী তিন মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠনের ঘোষনা দেন বক্তারা।

    জানা যায়,গত ২৪ নভেম্বর বকশীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মানিক সওদাগরকে আহবায়ক,বকশীগঞ্জ সরকারি কে.ইউ কলেজের সাবেক ভিপি ফখরুজ্জামান মতিনকে সদস্য সচিব,শামছুল আলম,আবদুল হালিম,নুরুল ইসলাম বাদশাহ,রফিকুল ইসলাম ক্বারী,হাসিবুল হক সঞ্জু,মিজানুর রহমান তালুকদার,আবদুল হামিদ, নুর ইসলাম তোতা,মোতালেব সরকার,আবদুল্লাহ আল মোকাদ্দেছ রিপন,এডভোকেট মোকাম্মেল হক,গোলাম রব্বানী,আবদুল মজিদ সরকার,অধ্যাপক বজলুর রশিদ, শান্তি বেগমকে যুগ্ম আহবায়ক করে ৯৯ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির কমিটি,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম প্রিন্সকে আহবায়ক,এডভোকেট আনিছুজ্জামানকে সদস্য সচিব,নজরুল ইসলাম, আশরাফ আলী, শাহজাহান পারভেজ শাহীন,মাসুদ বকশী, গোলাম রব্বানী বানী, শহিদুল্লাহ, জহুরুল হক,আবদুর রাজ্জাক,আলী আকবর, খন্দকার নবীনুর ইসলাম, আবদুল্লাহ আল সাফী লিপন, মঈনুল হোসেন সম্পদ ও বেলাল হোসেনকে যুগ্ম আহবায়ক করে ৭৩ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির কমিটি গঠন করা হয়। কমিটির অনুমোদন দেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম ও সাধারণ সম্পাদক এডভোকেট শাহ মোহাম্মদ ওয়ারেছ আলী মামুন। কমিটি গঠনের ৪ দিন পর আনুষ্ঠানিকভাবে কমিটি প্রকাশ করা হয়। এ সময় বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ