• সারাদেশ

    ভাটিকাশর-বলাশপুরে পানি নিস্কাশন ব্যবস্থার উন্নয়নে পরিদর্শন ও মতবিনিময় করেন মসিক মেয়র

      প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ১১:৫৭:১২ প্রিন্ট সংস্করণ

    শিবলী সাদিক খানঃ

    ভাটিকাশর ও বলাশপুর এলাকার পানি নিস্কাশন সমস্যার স্থায়ী সমাধানে রবিবার সকালে এলাকাসমূহ পরিদর্শন এবং স্থানীয় গণমাণ্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
    এছাড়াও তিনি সাম্প্রতিক বৃষ্টিতে এসব এলাকার যেসব স্থানে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছিলো সেসব এলাকা পরিদর্শন করেন। জলাবদ্ধতার আপাতত সমাধান হওয়ায় এলাকাবাসী সিটি মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

    মেয়র মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, কাউন্সিলর আব্বাস মন্ডল, নির্বাহী প্রকৌশলী মোঃ আজহারুল হক সহ বলাশপুর বড়বাড়ি, বলাশপুর নয়াপাড়া, আলিয়া মাদ্রাসা রোড, বলাশপুর মোড়লবাড়ি ইত্যাদি এলাকার পানি নিস্কাশনর চ্যানেল সমূহ পরিদর্শন করেন এবং করনীয় সম্পর্কে আলোচনা করেন।

    বলাশপুর এলকাটি প্রাকৃতিকভাবেই একটু নিচু এলাকা হওয়ায় মেয়র বলাশপুরের জলাবদ্ধতা নিরসনের স্থায়ী সমাধানে বিশেষজ্ঞ প্রকৌশলীর পরামর্শ গ্রহণের জন্য প্রকৌশল বিভাগকে নির্দেশ প্রদান করেন। এছাড়াও পরিদর্শনকালে সাবেক কাউন্সিলর মোঃ লিয়াকত হোসেন সহ স্থানীয় অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ