• Uncategorized

    মুন্সিগঞ্জে চাঁদা না পেয়ে ইভটিজিং, প্রতিবাদ করায় হামলা আহত- ৫

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৩:০২:২৪ প্রিন্ট সংস্করণ

    চাঁদা দাবী করে চাঁদা না পেয়ে পরিবারের মহিলা সদস্যদের ইভটিজিং করে আসছিলো একই এলাকার পরিচিত কিছু বখাটেরা। আর এর প্রতিবাদ করায় পরিবারটি হামলার স্বীকার হয়েছে বলে অভিযোগ করেন একই এলাকার আমিনুল ইসলাম সোহেল।

    ভুক্তভুগী আমিনুল ইসলাম সোহেল ও অভিযুক্তরা সবাই মুন্সিগঞ্জ সদরের মানিকপুর এলাকার বাসিন্দা।  আমিনুল ইসলাম সোহেল বলেন, আমি এবং আমার পরিবারের সদস্যরা দীর্ঘ দিন যাবৎ সৌদিআরব থাকতাম। মাঝে মাঝে দেশে বেড়াতে আসতাম। আমি বাড়ির বিল্ডিং এর কাজ শুরু করার পর আমার একই এলাকার কিছু সংঘবদ্ধ বখাটেরা আমার কাছে টাকা দাবি করে আসছিলো। আমি টাকা দিতে অনিহা প্রকাশ করলে আমাকে বিভিন্নভাবে হুমকী ধামকি দিয়ে আসছিলো। এক পর্যায় আমার পরিবারের মহিলা সদস্যদের বিভিন্নভাবে ইভটিজিং করতে  থাকে। এর প্রতিবাদ করায় আমার উপর এবং আমার পরিবারের সদস্যদের উপর ক্ষিপ্ত হয়ে আমার নিজ বাসায় গিয়ে হামলা করেন আমার একই এলাকার তন্ময় মিজি, মানিক,রাকিব, শাকিল,হাবিবুর রহমান, তাইম,  সুজন, ইয়াহিয়া সহ অজ্ঞাত আরও ১৫/২০ জন। এতে করে আমি ও আমার দুই ভাই ও আমার স্ত্রী সহ ৫ জন আহত হই।

    ঘটনাস্থলে গিয়ে যানা যায় যে, শনিবার রাত ৭:৩০ টার দিকে একই এলাকার কিছু বখাটেরা অভিযোগকারীর বাসায় হামলা চালায় এবং তিন জন পুরুষ ও দুইজন মহিলা আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। এসময় তিনজনকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি এবং একজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

    মুন্সিগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর বিল্লাল শেখ জানান, আমি এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ