• আইন ও আদালত

    সম্পত্তি লিখে নিতে ছোট ভাই ও তার বউ কে মেরে হাত পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ

      প্রতিনিধি ২৫ মে ২০২৩ , ১১:৫৬:৫১ প্রিন্ট সংস্করণ

    মো: মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্ৰামে বড় ভাই এর সম্পত্তি লিখে না দিতে চাওয়ায় ও ছোট ভাই এবং তার বউকে মেরে হাত পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায় গত ১৫ মে সোমবার সকাল আনুমানিক ১০ টার দিকে বয়রা গ্ৰামের মৃত্যু কাজী আবু হাসেমের বড় ছেলে কাজী ইউনূস ও তার ছেলে কাজী হাবিবুর কাজী মিলে পরিকল্পিত ভাবে ইউনূসের আপন ভাই কাজী আশরাফুল ওরফে (ইদ্রিস) ৫৫ এবং ইদ্রিসের স্ত্রী হিরা বেগম ৪৫ কে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত সহ হাত পা ভেঙ্গে দেয়,আহত ইদ্রিস ও তার স্ত্রী হিরা বেগম কে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার তাদের ২ জন কে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।

    কাজী ইদ্রিস অভিযোগ করে বলেন,আমি দীর্ঘ বছর যাবত খুলনা জুটমিলে চাকুরী করে বাড়িতে আসছি কিন্তু আমার আপন বড় ভাই কাজী ইউনূস আমাকে কোন প্রকার সম্পত্তি দিবে না বলে আমাকে বিভিন্ন সময় চাপ সৃষ্টি করে জমি লিখে দিতে। কিন্তু আমার কোন ছেলে সন্তান নাই বলে আমার জমি জমা জোর পূর্বক গত ১৫ মে সোমবার আমাকে চাপ প্রয়োগ করে জোর পূর্বক লিখে নেওয়ার জন্য লক্ষীপাশা সাব রেজিস্টার অফিসে যেতে বলে, আমি রাজি না হলে আমাকে ও আমার স্ত্রী কে বেধড়ক মারপিট করে ইউনুস ও তার ছেলে হাবিবুর এ সময় আমি অজ্ঞান হয়ে যায়।

    আমাকে ঠেকাতে গেলে আমার স্ত্রী হীরা বেগমকে মারধোর করে কান ফাটিয়ে দেয় তার কানের নিচে ৩ সেলাই রয়েছে এবং পায়ে সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত আছে। এরপরে আমি ও আমার স্ত্রী হীরা বেগম খুলনা ২৫০ শষ্যা হাসপাতাল থেকে চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে আসছি। এখন তারা আমাকে জীবনের তরে শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছে আমি নিরাপত্তা হীনতায় ভূগছি, আমি অসহায় অবস্থায় থানায় যেতে পারতেছিনা। স্ত্রী হিরা বেগম ও তার মেয়ে আশা বলেন আমাদের জীবন বাঁচাতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

    এ সময় স্থানীয় কয়েকজন জানান এদের ছেলে সন্তান না থাকায় সম্পত্তি লিখে নেয়ার জন্য তাদের প্রতি জুলুম করা হচ্ছে। এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দীন এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন ঘটনাটি যেহেতু কয়েকদিন আগের তাই আমার খেয়াল নেই তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ