• Uncategorized

    ধানক্ষেত থেকে কঙ্কাল উদ্ধার। আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২২ , ২:১৯:৫৬ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্ন এলাকা থেকে একটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্ন এলাকা থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। তবে এ কঙ্কালটির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে তিনটার দিকে স্থানীয়রা ওই এলাকারে ধানক্ষেতে কঙ্কালটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে।

    এলাকাবাসীর ধারণা, প্রায় তিনমাস আগে ওই এলাকার মালেক (৬০) নামের এক ব্যক্তি নিখোঁজ হন। এ বিষয়ে সদর থানায় একটি জিডি করা হয়েছিল। এটি ওই ব্যক্তির কঙ্কাল হতে পারে।
    পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, এ কঙ্কাল আসলে কোন ব্যক্তির সেটি নিশ্চিত বলা যাচ্ছে না। তবে কঙ্কালটি ডিএনএ টেস্টে পাঠানোর প্রস্তুতি চলছে।

    এদিকে আজ দুপুরে সদর উপজেলার ছোট বিঘাই নদীর পাড় থেকে আরিফুর রহমান অভি (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। ওই যুবক গত ২৮ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন। অভি পটুয়াখালীর মির্জাগঞ্জ মধ্য রানিপুর এলাকার বাসিন্দা আলতাফ হোসেনের ছেলে। লাশ ও কঙ্কাল উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ