• Uncategorized

    ব্রাহ্মণপাড়ায় ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী অন্ত:সত্ত্বা

      প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২০ , ১২:১৪:৫৫ প্রিন্ট সংস্করণ

    সাগর দেব নাথ-বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধিঃ

    ব্রা‏হ্মণপাড়ায় ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী (২০) চার মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক আবুল হাসানের (৫৫) বিরুদ্ধে শনিবার রাতে ধর্ষণের মামলা দায়ের করে। পুলিশ শনিবার রাতেই কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে ধর্ষককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার আবুল হাসান ব্রা‏হ্মণপাড়া উপজেলার মাধবপুর গ্রামের বাসিন্দা। তাকে রোববার দুপুরে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে।

    এ দিকে ধর্ষণের শিকার কিশোরী রোববার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ব্রা‏হ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়ন এলাকার কিশোরীর সৎবোনের স্বামী আবুল হাসান। গত ৫মে কিশোরীর সৎবোন অসুস্থ হওয়ায় সহজ ও সরল প্রকৃতির কিশোরীকে বাড়িতে নিয়ে যায় আবুল হাসান। সে তার বাড়িতে বিভিন্ন সময়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। ধীরে ধীরে ওই কিশোরী অসুস্থ হতে থাকে। গত শনিবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষায় দেখা যায় তিনি চার মাসের অন্ত:সত্ত্বা।

    ব্রা‏‏হ্মণাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী চারমাসের অন্ত:সত্ত্বা। সে সহজ ও সরল প্রকৃতির। এ ঘটনায় থানায় আবুল হাসানের বিরুদ্ধে মামলা হয়েছে। আবুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে এবং আদালতে নারী ও শিশু নির্যাতনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ