• Uncategorized

    ইসলামী ছাত্র আন্দোলনের ব্যতিক্রমী উদ্যোগ

      প্রতিনিধি ৩ মে ২০২২ , ১২:৫৫:৫৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহ আলম ক্রাইম রিপোর্টার পত্নীতলা নওগাঁ প্রতিনিধি

    নওগাঁর পত্নীতলায় ঈদের দিনে হাসপাতালে ভর্তিকৃত রোগীদের সাথে ঈদের খুশি ভাগা ভাগি করে নিলো ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পত্নীতলা উপজেলা শাখা।

    মঙ্গলবার ৩ মে (ঈদের দিন) যোহরের নামাজের পর ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পত্নীতলা উপজেলার সভাপতি সাহিদ হাসানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ভর্তিকৃত রোগীদের সাথে সাক্ষাৎ করেন।

    রোগীদের শারীরিক,ও চিকিৎসার যাবতীয় খোঁজ-খবর নিয়ে তাদের জন্য বিশেষ কিছু খাবার, ফলমূল দেওয়া হয়।

    পত্নীতলা থানার সভাপতি সাহিদ হাসান জানান, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ আর এই আনন্দের দিনে সবাইকে নিয়ে আনন্দে থাকতে চাই। এরই ধারাবাহিকতায় যে সমস্ত রোগী হাসপাতালে ভর্তি আছে কিছুক্ষণের জন্য হলেও তারা যেন ঈদের খুশি উপভোগ করতে পারে এবং তারা যেন আনন্দ পায় সেজন্যই আমাদের এই উদ্দোগ।

    রোগীদের সাথে সাক্ষাতের পর তাদের সুস্থ্যতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে আমাদের এই কর্মসূচি শেষ করা হয় বলে জানান সাইদ হাসান। তিনি আরও জানান আগামীতে আরো ভালো ও বড় পরিসরে আয়োজনের পরিকল্পনার কথা।

    উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পত্নীতলা উপজেলার সহ-সভাপতি হাবিবুল্লাহ মিজবাহ, সাধারণ সম্পাদক ইমরান আলী, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক রাজু আহমেদ, কলেজ সম্পাদক সবুজ হোসেন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শাকিব আল হাসান সহ সংগঠনটির বিভিন্ন শ্রেণীর নেতা ও কর্মীগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ